1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে বিপুল ভোটের ব্যবধানে হ্যাট্রিক জয় করলেন নবনির্বাচিত মেয়র লিটন - dailybanglarpotro
  • June 22, 2024, 9:57 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

রাজশাহীতে বিপুল ভোটের ব্যবধানে হ্যাট্রিক জয় করলেন নবনির্বাচিত মেয়র লিটন

  • Update Time : Thursday, June 22, 2023
  • 263 Time View

নিজস্ব প্রতিবেদকঃ অভিনন্দন, পুনঃ নবনির্বাচিত মেয়র আওয়ামী লীগ, মনোনীত নৌকার মাঝি প্রার্থী মেয়র নির্বাচিত উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে হ্যাট্রিক করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, এএইচএম খায়রুজ্জামান লিটন।

বুধবার (২১ জুন) রাতে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা।

ঘোষিত ফলাফল অনুযায়ী, আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন নৌকা প্রতীকে ১ লাখ ৬০ হাজার ২৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. মুরশিদ আলম হাতপাখা প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৪৮৩ ভোট।
জাকের পার্টির লতিফ আনোয়ার গোলাপফুল প্রতীকে ১১৭১৩ ভোট পেয়ে তৃতীয় ও চতুর্থ হয়েছেন জাতীয় পার্টির সাইফুল ইসলাম স্বপন লাঙ্গল প্রতীক। তিনি পেয়েছেন ১০২৭২ ভোট।

এর আগে, সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাসিকের মোট ৩০টি ওয়ার্ডের ১৫৫টি কেন্দ্রে ভোটগ্রহণ চলে। এরপর শুরু হয় ভোট গণনা। এদিন বড় ধরনের কোনো বিশৃঙ্খলা ছাড়াই রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়।

রাজশাহী সিটি করপোরেশনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫১ হাজার ৯৮২ জন। এর মধ্যে পুরুষ এক লাখ ৭১ হাজার ১৬৭ জন, নারী এক লাখ ৮০ হাজার ৮০৯ জন এবং তৃতীয় লিঙ্গের ৬ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category