1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার প্রতিবাদে সংবাদ সম্মেলন - dailybanglarpotro
  • July 27, 2024, 2:47 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • Update Time : Saturday, November 25, 2023
  • 139 Time View

নিউজ ডেস্ক: রাজশাহীতে ২৮ অক্টোবরের পর থেকে ১৩শ’ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ। রাজশাহী জেলা ও নগরীর বিভিন্ন থানায় নতুন ও পুরনো মিলিয়ে ৪০ টি মামলায় এসব নেতাকর্মীদের গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি বলেন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের এক দফা দাবি আদায় করতে গিয়ে নানামুখি সংকটে পড়েছে বিএনপি। অধিকাংশ নেতা এখন জেলে, যারা জেলের বাইরে আছেন তারাও সরাসরি আন্দোলনে নামতে পারছেন না। মাঠে নামলেই আটক হবেন। তাইতো তারাও রয়েছেন আত্মগোপনে। এছাড়া কেন্দ্র থেকে তৃনমূল পর্যন্ত সব নেতাদের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।

শনিবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য তুলে ধরেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। সংবাদ সম্মেলনে বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি জানানো হয়েছে।
মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহী জেলা ও মহানগর শান্তির নগরী। বিএনপি গণতান্ত্রিকভাবে আন্দোলন করে। কোন নেতাকর্মীকে গ্রেপ্তার না করে এবং ভুয়া মিথ্যা ও বানোয়াট মামলা প্রদান না করার দাবি জানাচ্ছি।

আমরা রাজশাহী জেলা ও মহানগর হতে গ্রেফতারকৃত সকল রাজবন্দি নেতাকর্মীর মুক্তির দাবি করছি এবং একই সাথে সকলের মামলা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। আমরা আশা করি সরকারের শুভ বুদ্ধির উদয় হবে। দেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় ভোটাধিকার প্রয়োগ, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ, হত্যা, গুম, খুন, নির্যাতন নিপীড়ন বন্ধ করে জনগণের দাবির মুখে সরকার পদত্যাগ করলে দেশে শান্তি ফিরে আসবে।

সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক প্রশ্ন করেন মিজানুর রহমান মিনুকে আপনার নতুন দলে যোগদান শুনা যাচ্ছে, জবাবে মিজানুর রহমান মিনু বলেন প্রশ্নই ওঠেনা বিএনপি আমার জন্ম বিএনপি করেই আমার মৃত্যু হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন বিষয়ক সম্পাদক ও রাজশাহী সিটি কর্পোরেশন সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর আহ্বায়ক অ্যাড. এরশাদ আলী ঈশা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category