1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের শীতবস্ত্র বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 1:51 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের শীতবস্ত্র বিতরণ

  • Update Time : Monday, February 5, 2024
  • 109 Time View

নিজস্ব প্রতিবেদক : চলমান শীতের দুর্ভোগে পড়া রাজশাহী জেলার পবা উপজেলার নিম্নআয়ের সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের রাজশাহী মহানগর শাখা।

সোমবার (৫ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় উপজেলার খড়খড়ি বাইপাসে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার আয়োজনে এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাপ্পি ইসলামের উদ্যোগে ৫০ জন দারিদ্র্য মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেয়া হয়।

সংগঠনের পক্ষ থেকে জানান, ৭ই জানুয়ারি ২০২৪ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগেকে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করায় সেই সাথে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এএইচএম খাইরুজ্জামান লিটনের সুস্থতা কামনার লক্ষ্যে বাংলাদেশ সড়ক পরিবহন রাজশাহী মহানগর কমিটির সকল নেতৃবৃন্দের উদ্যোগে এই কম্বল বিতরণ।

সাধারণ সম্পাদক মো. সাহেব আলী সাহেদ বলেন, প্রতিবছর বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হবে ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার গরীব অসহায় মানুষের পাশে সবসময় রয়েছেন এবং থাকবেন।

এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাপ্পি ইসলাম বলেন, প্রতিবছরই শীত এলেই চোখে পড়ে অসহায় ও দরিদ্র মানুষের আহাজারি। এই শীতে জীবনধারণ অনেক কষ্টের হয়ে পড়ে। আমরা চেষ্টা করেছি মাত্র তাঁদের পাশে দাঁড়াতে। মানুষের প্রতি দায়িত্বের অংশ হিসেবে সময়ের প্রয়োজনে, সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে আজকের এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের রাজশাহী মহানগরের সভাপতি মো. হাসিবুল আলম রাজন, সাধারণ সম্পাদক মো. সাহেব আলী সাহেদ, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মিরাজ, পবা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সাবেক সম্পাদক অধ্যাপক মো. আনোয়ারুল হক, পারিলা ইউনিয়নের ছাত্রলীগকর্মী মো. আরিফুল ইসলাম ইমনসহ শীত বস্ত্র গ্রহণ করতে আসা শীতার্ত মানুষেরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category