1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজশাহীতে ট্রেনের ইঞ্জিনে ভ্রমণ-ছিটকে পড়ে প্রাণ গেলো যুবকের - dailybanglarpotro
  • July 27, 2024, 7:30 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজশাহীতে ট্রেনের ইঞ্জিনে ভ্রমণ-ছিটকে পড়ে প্রাণ গেলো যুবকের

  • Update Time : Sunday, August 13, 2023
  • 310 Time View

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ট্রেনের ইঞ্জিনে ভ্রমণ করার সময় পড়ে গিয়ে অজ্ঞাত যুবক নিহত হয়েছেন। রোববার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে রাজশাহী নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা পাঁঠার মোড় এলাকায় এই ঘটনা ঘটে।
রাজশাহী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গোপাল কর্মকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্য ছেড়ে যাওয়া ট্রেনের ইঞ্জিনের সামনে বসে ছিলেন ওই যুবক। ট্রেনটি ডিঙ্গাডোবাতে পৌছালে অজ্ঞাত ওই যুবক ট্রেনের সামনে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, নিহত ওই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। পরিচয় পেলে তার পরিবারে জানাবে হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category