1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজধানীতে একের পর এক বাসে আগুন - dailybanglarpotro
  • July 27, 2024, 8:45 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

রাজধানীতে একের পর এক বাসে আগুন

  • Update Time : Sunday, October 29, 2023
  • 145 Time View

নিজস্ব প্রতিবেদক: আজ সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি-জামায়াত। এদিন সকালেই রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় তিনটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আর এই আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

রোববার (২৯ অক্টোবর) সকালে এ তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান শিকদার।

তিনি বলেন, সকাল থেকে তিনটি জায়গায় বাসে আগুন নেভানোর কাজ করেছে ফায়ার সার্ভিস। সকাল ৯টা ৬ মিনিটে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ‘শিকড়’ পরিবহনের একটি গাড়িতে অগ্নিনির্বাপণ করে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট। সকাল ১০টা ২২ মিনিটে মোহাম্মদপুরের টাউনহল বাজারে ‘পরিস্থান’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিনির্বাপণ করে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

তিনি আরও বলেন, সকাল ১০টা ২৮ মিনিটে বংশালের তাঁতীবাজার মোড়ে ‘বিহঙ্গ’ পরিবহনের একটি বাসে আগুন লাগলে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category