1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রমজান ২০২৪ইং সংযুক্ত আরব আমিরাতে সেরা ইফতার, সুহুর তাঁবু এবং মজলিসের অভিজ্ঞতা - dailybanglarpotro
  • June 23, 2024, 2:16 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

রমজান ২০২৪ইং সংযুক্ত আরব আমিরাতে সেরা ইফতার, সুহুর তাঁবু এবং মজলিসের অভিজ্ঞতা

  • Update Time : Thursday, March 21, 2024
  • 128 Time View

মোহাম্মদ আরমান চৌধুরী ইউএই-প্রতিনিধি (দুবাই):আপনার প্রিয়জনের সাথে একটি স্মরণীয় উপায়ে উপবাস করার পরিকল্পনা করছেন। এখানে আপনি যেতে বেছে নিতে পারেন কিছু জায়গা আছে।

আপনি যদি রমজান মাসে আপনার ইফতার এবং সুহুর উপভোগ করার জন্য একটি ব্যতিক্রমী জায়গা খুঁজছেন, দুবাই আপনার প্রিয়জনদের সাথে জড়ো হওয়ার জন্য বিভিন্ন ধরণের একচেটিয়া তাঁবু এবং মার্জিত মজলিস বিকল্পগুলি অফার করে। এই বছর, রমজান অনেক বছর পর শীতের মরসুমের সাথে মিলে যাচ্ছে, কিছু ভেন্যু ঐতিহ্যবাহী তাঁবু সেটআপের পরিবর্তে বাইরের খাবারের অভিজ্ঞতার জন্য বেছে নিচ্ছে,জুমেইরাহ এমিরেটস টাওয়ারে।

জুমেইরাহ এমিরেটস টাওয়ারস ১২ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত ইফতার এবং সুহুরের অভিজ্ঞতা অফার করে, যেখানে ইফতার সূর্যাস্তের সময় শুরু হয় এবং সুহুর থাকে ২ টা পর্যন্ত। ইফতারের দাম জনপ্রতি ৩১৫ দেরহাম থেকে শুরু হয়, ১২ বছরের কম বয়সী শিশুদের জন্য ডি ১৭৬ ছাড়ের হারে, যখন সুহুর শুরু হয় ডি ২২০ থেকে। ভবিষ্যতের যাদুঘর এবং প্রাণবন্ত রমজান জেলা বাজারের পটভূমিতে, অতিথিরা একটি চটকদার আকাশী দৃশ্য উপভোগ করতে পারেন। টেকসইতা এবং সম্প্রদায়ের উপর জোর দিয়ে, রমজান মজলিস তার মেনুর এক চতুর্থাংশ স্থানীয়ভাবে উৎসারিত করবে। উপরন্তু, ব্যক্তিগত মজলিসের অভিজ্ঞতা ন্যূনতম দেরহাম ৬,০০০খরচ করে ইফতার বা সুহুরের জন্য উপলব্ধ। আরও তথ্যের জন্য, ০৪ ৩৩০ ০০০০ নম্বরে যোগাযোগ করুন।

দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে, ইফতার সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮.৩০ টা পর্যন্ত পরিবেশন করা হয়, যখন সুহুর রাত ৯ টা থেকে ৩ টা পর্যন্ত প্রসারিত হয়। ইফতারের খরচ প্রাপ্তবয়স্কদের জন্য ডি২১৫ এবং ৫-১২ বছর বয়সী শিশুদের জন্য ডি ৯৫। এই বিলাসবহুল সেটিংটি একটি মার্জিত আরবেস্ক পরিবেশ নিয়ে গর্ব করে, যা শীর্ষস্থানীয় আতিথেয়তা এবং উচ্চ মানের আরবীয় খাবার সরবরাহ করে। সুহুরের জন্য, জনপ্রতি ন্যূনতম ১৪০ দেরহাম খরচ করতে হবে। আগাম বুক করার পরামর্শ দেওয়া হলেও, প্রাপ্যতার উপর নির্ভর করে ওয়াক-ইন গেস্টদের থাকার ব্যবস্থা করা যেতে পারে। আরও তথ্যের জন্য, ৮০০ ৩৯৮২ নম্বরে কল করুন।

ম্যান্ডারিন ওরিয়েন্টাল জুমেইরাতে, সূর্যাস্ত থেকে রাত ৯টা পর্যন্ত ইফতার পরিবেশন করা হয়, যখন সেহুর পাওয়া যায় ১০ টা থেকে ২ টা পর্যন্ত। ৪ থেকে ১১ বছর বয়সী শিশুরা অর্ধেক মূল্য ছাড় পাচ্ছেন। মেনু à la carte হিসাবে সুহুরের দাম পরিবর্তিত হয়। এই বছর, অতিথিরা পুরষ্কারপ্রাপ্ত আমিরাতি কবি ডক্টর আফরা আতিকের পছন্দের কবিতা উপভোগ করতে পারেন, যা মজলিসের সমসাময়িক শিল্প স্থাপনায় প্রদর্শিত হয়েছে। সমুদ্র সৈকতে অবস্থিত, এই মার্জিত মজলিসটি মধ্যপ্রাচ্যের রন্ধনপ্রণালী অফার করে যেখানে রস শোনহানের নেটসুর খাবার এবং জোসে অ্যাভিলেজের তাসকা এটিকে একটি পরিশীলিত ডাইনিং গন্তব্যে পরিণত করে। আরও তথ্যের জন্য, ০৪ ৭৭৮ ২২২৩ নম্বরে কল করুন।শেরাটন জুমেইরাহ বিচ রিসোর্ট।

Jumeirah Beach Resort-এ, আপনি সূর্যাস্ত থেকে রাত ১০ টা পর্যন্ত এক বিলাসবহুল আরবীয় অভিজ্ঞতা উপভোগ করতে পারেন যার মূল্য ১৯৯ টাকা। এই অত্যাশ্চর্য স্থান অতিথিদের বিনোদনের সাথে লাইভ রান্নার স্টেশন সহ একটি আন্তর্জাতিক বুফে অফার করে। শিশুরা একটি উত্সর্গীকৃত খেলার জায়গাও উপভোগ করতে পারে। সংরক্ষণের জন্য, 04 315 3838 নম্বরে Sheraton Jumeirah Beach Resort এর সাথে যোগাযোগ করুন।
আমাদের জীবনের সেরা ইফতার’সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা তাদের সাথে রোজা শেষ করতে মেঝেতে বসে থাকার মুহূর্ত বর্ণনা করেছেন, দুবাইতে একজন মুসলিম হিসাবে প্রথম রমজান,এই জার্মান ধর্মান্তরিত তার নতুন বিশ্বাসে সান্ত্বনা খুঁজে পায়,সংযুক্ত আরব আমিরাত প্রমুখ

Please Share This Post in Your Social Media

More News Of This Category