1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মোড়লগঞ্জ তাঁতী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - dailybanglarpotro
  • July 27, 2024, 8:38 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

মোড়লগঞ্জ তাঁতী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • Update Time : Sunday, March 19, 2023
  • 332 Time View

বাঘের হাট প্রতিনিধিঃ মোড়লগঞ্জের তাঁতী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিতমোড়লগঞ্জে তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (১৯মার্চ) সকালে দিনটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা ও পৌর তাঁতী লীগের নেতাকর্মীরা।

পুষ্পমাল্য অর্পণ শেষে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা তাঁতী লীগের সভাপতি হাসানুজ্জামান বাবু ও সাধারণ সম্পাদক এইচ এম শহিদুল ইসলাম পৌর তাঁতিলীগের সভাপতি এ্যাডঃ খাঁন আমজাদ হোসেন সাধারণ সম্পাদক আরিফ তালুকদার ।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা তাঁতীলীগ ও পৌর তাঁতী লীগের ১৬ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া সন্ধ্যায় উপজেলা ও পৌর তাঁতীলিগের অস্হায়ী দলীয় কার্যালয়ে তাঁতী লীগের আয়োজনে দিনটি উপলক্ষে কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category