1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মুন্সীগঞ্জে শিশুদের মাঝে পুলিশ নারী কল্যাণ সমিতির উপহার সামগ্রী বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:53 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

মুন্সীগঞ্জে শিশুদের মাঝে পুলিশ নারী কল্যাণ সমিতির উপহার সামগ্রী বিতরণ

  • Update Time : Wednesday, April 5, 2023
  • 410 Time View

আলিফ আরিফা স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে শিশুদের মাঝে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ পুলিশ লাইনে বুধবার মুন্সীগঞ্জ পুলিশ লাইনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি আমিনা রহমান মুন্নির সভাপতি ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন মাদ্রাসার শিশুদের ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়।

এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকবৃন্দ, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক এমএ সালাম শান্ত, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আল-মামুন এবং বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অন্তর শোবিজের চেয়ারম্যান মোঃ স্বপন চৌধুরী।

ইফতার ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মুক্তিযোদ্ধা শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category