1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে জয়পুরহাটে প্রেক্ষাগৃহ হাউসফুল - dailybanglarpotro
  • July 27, 2024, 3:54 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে জয়পুরহাটে প্রেক্ষাগৃহ হাউসফুল

  • Update Time : Thursday, October 19, 2023
  • 254 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ‘মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে জয়পুরহাটে প্রেক্ষাগৃহে হাউসফুল।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত তিনটি শো-তে ওই সিনেমাটি উপভোগ করে শিক্ষার্থীসহ প্রায় দুই হাজার দর্শক।

জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুর আহ্বানে ও সার্বিক ব্যাবস্থাপনায় শিক্ষক, শিক্ষার্থীসহ সকল শ্রেণী পেশার মানুষের ঢল নামে ‘মুজিব একটি জাতির রূপকার সিনেমা দেখতে।

ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলীসহ অন্তত ১১শত শিক্ষার্থীদের সঙ্গে সিনেমাটি দেখতে হলে যান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শেখর মজুমদার, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি উজ্জ্বল হায়াত,
জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও জনপ্রতিনিধিবৃন্দ।

সিনেমাটি উপভোগ করে অনেক আবেগাপ্লুত দর্শকরা বলেন, ‘মুজিব আসলেই একটি জাতির রূপকার, এটি একটি বিপ্লবী সিনেমা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category