1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মাদক মামলায় একজনের যাবজ্জীবন - dailybanglarpotro
  • July 27, 2024, 3:33 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

মাদক মামলায় একজনের যাবজ্জীবন

  • Update Time : Wednesday, October 4, 2023
  • 153 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃজয়পুরহাটে মাদক মামলায় হারুনুর রশিদ নামে এক জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (৩ অক্টোবর ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ ও স্পেশাল ট্র্যাইবুন্যাল ৫ আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট আদালতের সরকারি কৌসলি নৃপেন্দ্র নাথ মণ্ডল।

দণ্ডপ্রাপ্ত হলেন- বগুড়া সদরের কারমাইকেল রোড মালগ্রামের মৃত আবু তাহেরের ছেলে এসএম হারুনুর রশিদ ওরফে টুটুল (৪২)।

মামলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের ৮ জানুয়ারী ভোরে পাঁচবিবি উপজেলার বেড়াখাই সড়কে স্কুল ব্যাগে রাখা ৮০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ হারুনুর রশিদ ওরফে টুটুলকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার কাছ থেকে JTV PRES ও বজ্রশক্তি PRESS দুইটি আইডি কার্ড, পালসার মোটরসাইকেল জব্দ করে।
এরপর ওই দিনই গোয়েন্দা পুলিশের (ডিবি) এস আই আনিছুর রহমান বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা করেন। পরবর্তীতে মামলার তৎকালীন তদন্তকারী কর্মকর্তা আনিছুর রহমান ২০২১ সালের ৩১ জানুয়ারী আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এ রায় দেন।

মামলার সরকারি পক্ষের আইনজীবী ছিলেন নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি। আর আসামী পক্ষের আইনজীবী ছিলেন রায়হান নবী।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category