1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মাদক ও অস্ত্রসহ পৃথক মামলায় জয়পুরহাটে ২ জনের যাবজ্জীবন ও ১৭ বছরের কারাদন্ড - dailybanglarpotro
  • July 27, 2024, 2:41 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

মাদক ও অস্ত্রসহ পৃথক মামলায় জয়পুরহাটে ২ জনের যাবজ্জীবন ও ১৭ বছরের কারাদন্ড

  • Update Time : Tuesday, April 18, 2023
  • 298 Time View

জয়পুরহাট প্রতিনিধি: মাদক মামলায় একজনের যাবজ্জীবন ও অস্ত্র মামলায় দুটি ধারায় আরও একজনের ১৭ বছরের কারাদন্ড দিয়েছেন জয়পুরহাটের আদালত।

দন্ডপ্রাপ্তরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দশনাল গ্রামের আশরাফ আলী আকন্দের ছেলে ছানাউল আকন্দ ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার চাকলামা পশ্চিমপাড়া গ্রামের মুকুল প্রমাণিকের ছেলে রানু প্রামানিক।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্বাস উদ্দিন ও নুর ইসলাম পৃথক দুটি মামলায় এ রায় দেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল।

মামলার বিবরনে জানা গেছে, ২০০৫ সালের ২৫ ডিসেম্বর পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর এলাকায় ভারত থেকে মাদক পাচার করছিলেন কয়েকজন মাদক কারবারি। এমর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালালে অন্যরা পালিয়ে গেলেও ছানাউলকে ১৩৯ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়।

এ মামলায় তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় যাবজ্জীবন কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

অপরদিকে ২০০৯ সালের ৭ মার্চ সদর উপজেলার হিচমী বাজার এলাকায় অস্ত্র পাচার করছিলেন রানু প্রামানিক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি মিষ্টির বক্সের ভেতর থেকে একটি ওয়ান শুটারগান ও ১ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করে পুলিশ। মামলাটি দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত বিজ্ঞ আদালত সোমবার এ রায় দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category