1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ময়মনসিংহে সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক সম্প্রীতি ও সৌহার্দ্যের মাইলফলক - dailybanglarpotro
  • July 27, 2024, 2:31 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ময়মনসিংহে সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক সম্প্রীতি ও সৌহার্দ্যের মাইলফলক

  • Update Time : Monday, August 28, 2023
  • 236 Time View

ময়মনসিংহ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এঁর মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।

বৃটিশ আমলে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ময়মনসিংহ জেলার সর্বজনশ্রদ্ধেয় বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মতিউর রহমান এঁর মৃত্যুতে এতদ্বঞ্চলে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল ২৭-৮-২০২৩ দিবাগত রাত ১০-৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করার পর গভীর রাত অবধি বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ হাসপাতালে তাকে এক নজর দেখার জন্য ভীড় জমায়।

আজ ২৮-৮-২০২৩ সোমবার সকালে তার সাবেক কর্মস্থল আলমগীর মনসুর মিন্টু কলেজ ও বিকাল ৩ টায় শিববাড়ীস্থ আওয়ামী লীগ কার্যালয়ে তার লাশ সর্বস্তরের জনসাধারণের জন্য শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হলে নিজ দল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিবৃন্দ, ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ইউনিট, ময়মনসিংহ বিভাগের জেলাগুলোর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ময়মনসিংহ উত্তর, দক্ষিণ ও মহানগর ইউনিট, জাতীয় পার্টি ময়মনসিংহ জেলা ও মহানগর ইউনিট, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, জাসদ সহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের সহযোগী সংগঠন, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাথে সম্পৃক্ত আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির ফেলো-মাস্টার ট্রেইনারবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী সংগঠন সহ বিভিন্ন সংগঠন তার কফিনে পুস্পস্তবক অর্পণ করেন এবং রাজনৈতিক মতাদর্শের উর্ধ্বে উঠে রাজনৈতিক সম্প্রীতি ও সৌহার্দ্যের পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শোকবার্তা প্রকাশ করেন। ময়মনসিংহ জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।
ময়মনসিংহের ঐতিহ্যবাহী আঞ্জুমান ঈদগাহ মাঠে দলমত নির্বিশেষে তার নামাজে জানাযায় স্মরণকালের বৃহত্তম জনসমাগম ঘটে। রাজনৈতিক সম্প্রীতি ও সৌহার্দ্যের এই ব্যতিক্রমী দৃষ্টান্তকে ময়মনসিংহের সুধীসমাজ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category