1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ময়মনসিংহের ভালুকায় গ্রীণ অরণ্য পার্ক রিসোর্টে দর্শনার্থীদের উপর হামলা ও অর্থ সহ স্বর্ণালংকার লুট - dailybanglarpotro
  • July 27, 2024, 2:56 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ময়মনসিংহের ভালুকায় গ্রীণ অরণ্য পার্ক রিসোর্টে দর্শনার্থীদের উপর হামলা ও অর্থ সহ স্বর্ণালংকার লুট

  • Update Time : Tuesday, February 6, 2024
  • 668 Time View

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ জেলার শিল্পাঞ্চন খ্যাত ভালুকার হবিরবাড়ীতে গ্রীণ অরণ্য নামক রিসোর্টে ৪-২-২০২৪ রোজ সোমবার শাহাজাহান মিয়া নামক শ্রীপুর এলাকার এক বাসিন্দা সপরিবারে টিকেট কেটে গ্রীণ অরণ্য পার্কে টিকেট কেটে রিসোর্টে ডুকে এবং পার্কিং এর টিকেট কেটে তার ব্যক্তিগত গাড়িটিও পার্কিং করে।

রিসোর্টের রাইডের অব্যবস্থাপনার কথা কর্তৃপক্ষকে অবহিত করলে তারা কোন কর্ণপাত না করে উপরম্তু রাইড অপারেটর চরম দুর্ব্যবহার করে তার উপর চড়াও হয়ে মারধর ও অর্থলুট করে। শাহজাহান মিয়া সহ পরিবারের নারী সদস্যরা এই অমানবিক ঘটনার প্রতিবাদ করলে রাইড অপারেটর এর সাথে যোগ দিয়ে কর্তৃপক্ষের পোষ্য ১৫/২০ জন সন্ত্রাসী তাদের উপর হামলা চালিয়ে মারাত্নক আহত করে,তার ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করে এবং তার পরিবারের নারী সদস্যদের শ্লীলতাহানির চেষ্টাসহ স্বর্ণালংকার ও অর্থ লুটপাট করে।
এ ঘটনায় সংক্ষুব্ধ ভিকটিম শাহজাহান মিয়া ভালুকা মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।।
ভিকটিম শাহজাহান মিয়ার বয়ানমতে তার ভাষ্য তুলে ধরা হলো….

আমি দরখাস্তকারী শাহজাহান মিয়া (২৯) পিতা- বাবুল মিয়া, সাং- মুলাইদ, থানা- শ্রীপুর জেলা- গাজীপুর, এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, অদ্য ০৪/০২/২০২৪ইং তারিখ বিকাল অনুমান ৩.৩০টার সময় আমি, আমার স্ত্রী ফাতেমা আক্তার নিশি, কন্যা আফরা (৪), বোন জহুরা খাতুন, হাফিজা, তাছনিম, ভাগ্নি সুমাইয়া (৭) ও আজমিনাদের (৭) নিয়া ভালুকা থানাধীন হবিরবাড়ী, সিডষ্টোর এলাকায় গ্রীণ অরন্য পার্কে যাই এবং প্রাইভেটকার নং- ঢাকা-মেট্রো-গ-১৪-২৭৮৯ গাড়ীটি পার্কিং এ রাখিয়া পার্কিং টিকেটসহ আমাদের প্রত্যেকেই প্রবেশের টিকেট নিয়া পার্কের ভিতরে প্রবেশ করি। আমরা প্রত্যেকেই পার্কের সৌন্দোর্য উপভোগ করিতে থাকি। আমার পরিবারের লোকজন পার্কে থাকা সুইং রাইড চড়ার জন্য ৫টি টিকেট সংগ্রহ করি কিন্তু সুইং রাইড এ অব্যবস্থাপনা থাকার কারণে আমি কর্তৃপক্ষকে অবগত করলেও আমরা সুইং রাইড এ চড়তে না পারিয়া সুইং রাইড এর দায়িত্বে থাকা ব্যক্তিকে বারবার অনুরোধ করলে তিনি আমার প্রতি ক্ষিপ্ত হইয়া গালিগালাজ শুরু করে।

আমি প্রতিবাদ করা মাত্রই সুইং রাইড এর দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি আমাকে সজোড়ে থাপ্পর মারে এবং আমার পরিহিত প্যান্টের ডান পকেটে থাকা নগদ ৩০,০০০/- টাকা ছিনিয়ে নেয়। উক্ত সময় আমার স্ত্রী, বোন ও পার্কে থাকা অন্যান্য দর্শনার্থীরা সুইং রাইডের ব্যক্তির অন্যায় আচরণের প্রতিবাদ করলে আমার প্রতি আরো ভীষণ ক্ষিপ্ত হয় এবং আমার ও আমার সাথে থাকা স্ত্রী, বোন, কন্যা ও ভাগ্নিদের দেখে নেওয়ার হুমকি প্রদান করে। বিকাল অনুমান ৪.০০ ঘটিকার সময় আমি আমার লোকজন নিয়া পার্কে থাকা দর্শনার্থীদের সহযোগিতায় বের হতে চাহিলে সুইং রাইডের ব্যক্তিসহ তাহার পরিচিত পার্কে নিয়োজিত থাকা সন্ত্রাসী প্রকৃতির ১৫/২০জন যুবক দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া আমাদের পথরোধ করে আটকায়। উক্ত সময় আমার স্ত্রী তাহাদের অন্যায় কাজের প্রতিবাদ করলে পার্কের নিয়োজিত লোকজন আমার স্ত্রী, মেয়ে, বোন ও ভাগ্নিদের এলোপাথারী কিল, ঘুষি, লাথি মারিয়া ও লাঠি দিয়া শরীরের বিভিন্ন স্থানে আঘাত করিয়া মারাত্নক ব্যথাযুক্ত লিলাফুলা জখম করে এবং তাহাদের পড়নের কাপড়ে ধরিয়া টানা হেচড়া করিয়া শ্লীলতাহানী করে ও আমার কন্যার গলায় থাকা আট আনা ওজনের একটি স্বর্নের চেইন আনুমানিক মূল্য ৫০০০০/- টাকা হইবে, যাহা পার্কের নিয়োজিত লোকজন নিয়া যায়। ঐসময় পার্কের নিয়োজিত লোকজন আমার ব্যবহৃত উক্ত গাড়ীটি বাইরাইয়া ভাংচুর করিয়া অনুমান ২,০০,০০০/- টাকার ক্ষতি সাধন করে এবং আমাদের সকলকে পার্কের ভিতরে জিম্মি করিয়া রাখে। পরে স্থানীয় লোকজনদের সহযোগিতায় আমরা পার্কের ভিতর হইতে বাহির হইয়া বিষয়টি স্থানীয় গন্যমান্য লোকজনদের অবগত করিয়া সু-বিচার পাওয়ার জন্য ভালুকা মডেল থানার ওসি বরাবরে অত্র অভিযোগ দায়ের করিলাম। ঘটনার ভিডিও ফুটেজ মোবাইল ফোনে ধারন করা আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category