1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের নতুন কমিটি গঠন - dailybanglarpotro
  • July 27, 2024, 7:58 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের নতুন কমিটি গঠন

  • Update Time : Saturday, January 20, 2024
  • 56 Time View

হাফিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের অন্যতম প্রেসক্লাব ‘মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ’-এর কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বেলা ১২টায় বিশ্বরোডে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভায় সদস্যদের সর্ব সম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

সভায় জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘জেপি নিউজ ২৪ ডটকম’ এর জেলা প্রতিনিধি মো. রবিউল আলম টুটুলকে সভাপতি ও স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের জেলা প্রতিনিধি এস এম সাখাওয়াত জামিল দোলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
এছাড়াও নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সেতাউর রহমান (রাজধানী টিভি), সহ-সম্পাদক হাবিবুল্লাহ সিপন (সম্পাদক- নাচোল নিউজ), সাংগঠনিক সম্পাদক জারিফ হোসেন (দৈনিক নবচেতনা), অর্থ ও দপ্তর সম্পাদক ইয়াসিন আরাফাত (স্বদেশ বিচিত্রা), তথ্য ও প্রচার সম্পাদক সফিকুল ইসলাম (ঢাকার ডাক) এবং নির্বাহী সদস্য আমিনুল হক (খবরপত্র)।

নবনির্বাচিত সভাপতি মো: রবিউল আলম টুটুলের সভাপতিত্বে সভায় সদস্য শাহাদাত হোসেন (সবুজ নিশান), হানিফ মেহমুদ (দিনের কন্ঠ), জাহিদ হাসান (আমাদের মাতৃভূমি), আসাদুল্লাহ সনি (মুভি বাংলা টিভি) ও আবু হানজালা (আলোকিত প্রতিদিন) উপস্থিত ছিলেন। নবনির্বাচিত কমিটিকে বরণ করে নেন সদস্যগণ।

উল্লেখ্য, ২০১৯ সালের ১ জানুয়ারি মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ গঠিত হয়। ৪র্থ বারের মত নির্বাচিত এ কমিটি গঠনতন্ত্র অনুযায়ী দুই বছর দায়িত্ব পালন করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category