1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ভোলাহাটে ট্রাক সিএনজি সংর্ঘষে নিহত-২ আহত-৩ - dailybanglarpotro
  • June 12, 2024, 3:00 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

ভোলাহাটে ট্রাক সিএনজি সংর্ঘষে নিহত-২ আহত-৩

  • Update Time : Saturday, July 22, 2023
  • 241 Time View

নিজস্বপ্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট কানসাট রাস্তার সোনাজোল হিরো ইটভাটার কাছে ট্রাক সিএনজি মুখামুখি সংর্ঘষে দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে ৩জন।

২২ জুলাই শনিবার সকাল পৌণে আটার দিকে এ ঘটনা ঘটে। সরজমিন গিয়ে জানা যায়, ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী ভর্তি একটি সিএনজি কানসাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। এ সময় ভোলাহাট কানসাট সোনাজোল রাস্তার হিরো ইটভাটার কাছে কানসাট থেকে ঢাকা-মেট্রো-ন ১৫-৪৬৪৫ মিনি ট্রাক ভোলাহাটে আসার পথে মুখমুখি সংর্ঘষ হয়। এ সময় সিএনজিতে থাকা যাত্রী উপজেলার গোহালবাড়ী গ্রামের ইদ্রিসের মেয়ে ফাতেমা খাতুন(৪৩) ঘটনাস্থলে মারা যান।

বাঁকী আহত ৪জনকে দ্রুত ভোলাহাট হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। একই উপজেলার ধরমপুর গ্রামের সমসেরের ছেলে হেলাল(৩৫) এর অবস্থা গুরুত্বর হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডাঃ মোঃ দেলোয়ার হোসেন প্রেরণ করেন। হেলালকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যাওয়ার পথে নাচোল নামক স্থানে মারা যান।

আহতদের মধ্যে হোসেনভীটা গ্রামের ইসরাইলের ছেলে নজরুল(৩৭) একই গ্রামের মৃতঃ বাদুরের ছেলে ইসরাইল(৬৫) ভোলাহাট হাসপাতালে চিকিৎসাধীন আছে। অপর একজন বীরশ^রপুর গ্রামের রাকিবের ছেলে নাইম(২৩) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী যান বলে দায়িত্বরত চিকিৎসক জানান। এদিকে ট্রাক ও সিএনজি ভোলাহাট থানা পুলিশ জব্দ করে থানায় নিয়ে গেছে। সিএনজি ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।

এ ঘটনায় ভোলাহাট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ ইকবাল পাশা ও এসআই মোঃ কামাল হোসেন নিহতদের সুরুৎহাল রির্পোট তৈরী করেন। পুলিশ পরিদর্শক জানান, এ ঘটনায় ট্রাক ও সিএনজি জব্দ করে থানায় নেয়া হয়েছে। এব্যাপারে নিহতদের সুরুৎহাল রিপোর্ট তৈরী করা হয়েছে এবং নিয়মিত মামলা প্রক্রিয়াধীন বলে জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category