1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ভোলাহাটে ট্রাক সিএনজি সংর্ঘষে নিহত-২ আহত-৩ - dailybanglarpotro
  • July 27, 2024, 7:33 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ভোলাহাটে ট্রাক সিএনজি সংর্ঘষে নিহত-২ আহত-৩

  • Update Time : Saturday, July 22, 2023
  • 282 Time View

নিজস্বপ্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট কানসাট রাস্তার সোনাজোল হিরো ইটভাটার কাছে ট্রাক সিএনজি মুখামুখি সংর্ঘষে দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে ৩জন।

২২ জুলাই শনিবার সকাল পৌণে আটার দিকে এ ঘটনা ঘটে। সরজমিন গিয়ে জানা যায়, ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী ভর্তি একটি সিএনজি কানসাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। এ সময় ভোলাহাট কানসাট সোনাজোল রাস্তার হিরো ইটভাটার কাছে কানসাট থেকে ঢাকা-মেট্রো-ন ১৫-৪৬৪৫ মিনি ট্রাক ভোলাহাটে আসার পথে মুখমুখি সংর্ঘষ হয়। এ সময় সিএনজিতে থাকা যাত্রী উপজেলার গোহালবাড়ী গ্রামের ইদ্রিসের মেয়ে ফাতেমা খাতুন(৪৩) ঘটনাস্থলে মারা যান।

বাঁকী আহত ৪জনকে দ্রুত ভোলাহাট হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। একই উপজেলার ধরমপুর গ্রামের সমসেরের ছেলে হেলাল(৩৫) এর অবস্থা গুরুত্বর হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডাঃ মোঃ দেলোয়ার হোসেন প্রেরণ করেন। হেলালকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যাওয়ার পথে নাচোল নামক স্থানে মারা যান।

আহতদের মধ্যে হোসেনভীটা গ্রামের ইসরাইলের ছেলে নজরুল(৩৭) একই গ্রামের মৃতঃ বাদুরের ছেলে ইসরাইল(৬৫) ভোলাহাট হাসপাতালে চিকিৎসাধীন আছে। অপর একজন বীরশ^রপুর গ্রামের রাকিবের ছেলে নাইম(২৩) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী যান বলে দায়িত্বরত চিকিৎসক জানান। এদিকে ট্রাক ও সিএনজি ভোলাহাট থানা পুলিশ জব্দ করে থানায় নিয়ে গেছে। সিএনজি ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।

এ ঘটনায় ভোলাহাট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ ইকবাল পাশা ও এসআই মোঃ কামাল হোসেন নিহতদের সুরুৎহাল রির্পোট তৈরী করেন। পুলিশ পরিদর্শক জানান, এ ঘটনায় ট্রাক ও সিএনজি জব্দ করে থানায় নেয়া হয়েছে। এব্যাপারে নিহতদের সুরুৎহাল রিপোর্ট তৈরী করা হয়েছে এবং নিয়মিত মামলা প্রক্রিয়াধীন বলে জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category