1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ভৈরব আমলাপাড়ার মহিলা মাসুদার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেন প্রবাসীর স্ত্রী - dailybanglarpotro
  • July 27, 2024, 6:56 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ভৈরব আমলাপাড়ার মহিলা মাসুদার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেন প্রবাসীর স্ত্রী

  • Update Time : Sunday, April 16, 2023
  • 375 Time View

আতিকুল ইসলামঃ স্টাফ রিপোর্টারঃ প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের কুলিয়ারচরের সৌদি প্রবাসী আতিক হাসান নিলয় ওরুফে জুমন এর নিকট থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে স্বামীর পক্ষ নিয়ে ভৈরবের এক নারীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন স্ত্রী জান্নাতুন্নেছা।

শনিবার (১৫এপ্রিল) দুপুরে কুলিয়ারচর বাজারস্থ বীরপ্রতীক শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের পিরপুর গ্রামের মৃত মো. জুলহাস মিয়ার পুত্র সৌদি প্রবাসী আতিক হাসান নিলয় ওরুফে জুমন এর স্ত্রী জান্নাতুন্নেছা (২২) লিখিত বক্তব্য পাঠ করে বলেন, একই জেলার ভৈরব উপজেলার মৌটুপী গ্রামের (বর্তমানে বাসা ভৈরব আমলাপাড়া) আনোয়ার হোসের মেয়ে মাসুদা আক্তারের (৩০) সাথে প্রায় এক বছর আগে ফেসবুকে তার স্বামী আতিক হাসান নিলয়ের পরিচয় হয়। পরিচয়টি গভীর থেকে গভীতম হওয়ার সুবাদে মাসুদা আক্তার তার প্রবাসী স্বামী নিলয়কে কথার ছলে বিভিন্নভাবে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময় আতিক হাসান নিলয়ের নিকট থেকে বিভিন্ন প্রয়োজনের কথা বলে মাসুদা আক্তারের ব্যবহৃত বিকাশ নাম্বারে ও তার বাড়ির সামনে থাকা একটি বিকাশের দোকানের একটি নাম্বারের মাধ্যমে পর্যায়ক্রমে টাকা নেওয়া শুরু করে। এই ভাবে তার স্বামীর নিকট থেকে প্রায় ৩ লক্ষ টাকা হাতিয়ে নেয় মাসুদা আক্তার।

জান্নাতুন্নেছার স্বামী নিলয় তার পাঠানো টাকা ফেরত চাইলে মাসুদা আক্তার বিভিন্ন অযুহাত দেখিয়ে তাকে ঘুরাইতে থাকে। টাকা চাওয়ার পর থেকে নিলয়ের নামে মিথ্যা মামলা করে হয়রানী করবে বলে হুমকী দিয়ে আসছে মাসুদা আক্তার। পরস্পর তিনি জানতে পারেন দুই তিন দিন আগে তার স্বামীর বিরুদ্ধে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে মাসুদা আক্তার। বর্তমানে তাকেও বিভিন্ন প্রকার হুমকী ধামকি দিয়ে আসছে মাসুদা। এছাড়া মাসুদা আক্তার ইদানীং আতিক হাসান নিলয়ের নাম ও ছবি ব্যবহার করে একাধিক ফেইসবুক আইডি খুলে এসব আইডি থেকে মিথ্যা অপ্রচার করে আসছে বলেও জানান। জান্নাতুন্নেছা তার স্বামীর পক্ষ থেকে ভৈরব থানায় দাখিলকৃত মিথ্যা অভিযোগ ও ফেসবুকে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি টাকা উদ্ধারের সুব্যবস্থা করে দেওয়ার জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

এব্যাপারে শনিবার দুপুরে আতিক হাসান নিলয়ের দেওয়া তথ্য মতে দোকানদারের ০১৭১৮৬–৫৯৪ নাম্বারে একাধিকবার ফোন করা হলেও কেউ ফোন রিসিভ করেননি। কিছুক্ষণ পর ওই নাম্বার থেকে কলকরে আমার সাথে যোগাযোগ করে একটি পুরুষকন্ঠে মিজানুর রহমান পরিচয় দিয়ে বলেন, এটা তার ব্যবহৃত নাম্বার। তার বাড়ি ভৈরবে নয়। তবে তার বাড়ি কোথায় জানতে চাইলে তিনি আর কোন উত্তর না দিয়ে মোবাইল ফোনটা কেটে দেন।

এব্যাপারে শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে আতিক হাসান নিলয়ের দেওয়া তথ্য মতে মাসুদা আক্তারের ব্যবহৃত ০১৮৩৬২–৩২২ নাম্বারে ফোন করে যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category