1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ভালো কাজ করতে হলে অনেক বাধা-বিপত্তি, শত্রুর মোকাবেলা করে সামনে এগিয়ে যাওয়াই হল সাফল্য - dailybanglarpotro
  • July 27, 2024, 3:01 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ভালো কাজ করতে হলে অনেক বাধা-বিপত্তি, শত্রুর মোকাবেলা করে সামনে এগিয়ে যাওয়াই হল সাফল্য

  • Update Time : Sunday, March 26, 2023
  • 320 Time View

আতিকুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালো কিছুর মূল্য দেয় না, কেউ সহজে সস্তা ভাবে সবাই আপনি একটা ভালো কাজ করতে যাবেন সেখানে হাজারটা বাঁধা বিপত্তি আসবে এটাই স্বাভাবিক তাই বলে পিছিয়ে যাবেন না সরে যাবেন না আপনি আপনার জায়গায় ঠিক থাকবেন।

আপনি জানেন আপনি নিজে কতটা সত্যি আপনার কাজগুলো কতটা সত্যি আপনি নিজের কাছে নিজে ঠিক থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে সময় লাগবে না।

হাজারটা মানুষ হাজারটা কথা বলবে তাই বলে আপনি বোকার মত চুপ করে থাকবেন না প্রতিবাদ করবেন যা সত্যি তাই বলবেন। আপনি চুপ করে থাকলে আপনার বিপরীতে যারা আছে‌ তারা আরো সুযোগ নিবে আপনাকে ভাঙার জন্য। জীবন থেকে শেখা আপনি যত মানিয়ে নিবেন লোকে আপনাকে তত চাপিয়ে দিবে। আপনার ছোট ছোট ভুলগুলো ও বিশাল আকারের তুলে ধরবে।

আপনি হাজারটা ভালো কাজ করেন তারা সেগুলো দেখবে না আপনার সামান্য একটু ভুল তারা অনেক বড় করে দেখে।

তারা আপনাকে বিচার বিশ্লেষণ করবে আপনার যদি সামান্য একটু ভুল থাকে সেটা দিয়ে।
একটা কথা মনে রাখবেন আজ এই জায়গায় আপনি এমনি এমনি চলে আসেন নাই অনেক কষ্ট করে এই জায়গায়টা তৈরি করেছেন তাই বলে লোকে কি বলল সেটা চিন্তা করে সরে যাবেন না।

আপনাকে ভাঙার মানুষ অনেক পাবেন কিন্তু গড়ার মানুষ পৃথিবীতে একটাও পাবেন না। নিজের কাছে নিজে ঠিক তো পুরো পৃথিবী ঠিক। আমাদের শুধু ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে জানি খুব কষ্ট হবে।

তারপর যা আপনার নয় তা নিয়ে কষ্ট পেয়ে নিজেকে ছোট মনে করবেন না। তারপর দেখবেন কোন এক সময় আর কষ্ট হচ্ছে না। তখন নিজেকে নিয়ে গর্ব হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category