1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ব্রিটিশ আমেরিকান টোবাকে কোম্পানির পরিবেশককে হত্যার হুমকি - dailybanglarpotro
  • July 27, 2024, 4:36 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ব্রিটিশ আমেরিকান টোবাকে কোম্পানির পরিবেশককে হত্যার হুমকি

  • Update Time : Saturday, August 26, 2023
  • 280 Time View

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে এক ব্যবসায়িকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ব্যবসায়ী কেএম মাসুদ করিম টিটু বৃহস্পতিবার রাতে থানায় সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং-১১৩২, তারিখ-২৪.৮.২০২৩।

টিটু ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার পরিবেশক। কেএম মাসুদ করিম টিটু বলেন, মোবাইল ফোনে এক ব্যাক্তি তাকে ৩টি গুলি করে হত্যার হুমকি দিয়েছে। এর পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ঘটনার সাথে স্থানীয় এক ছাত্র নেতার হাত রয়েছে বলে দাবি করেছেন টিটু। বিশিষ্ট ব্যবসায়ী কেএম মাসুদ করিম টিটু ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানিসহ মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় রয়েছে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান। এ ঘটনার মোরেলগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই বিকাশ বিটিসি নিউজকে বলেন,

অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশের একটি দল কয়েকজনকে নজরদারিতে রেখেছে। প্রযুক্তির মাধ্যমে সংশ্লিষ্টদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category