1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন - dailybanglarpotro
  • July 27, 2024, 4:08 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন

  • Update Time : Saturday, October 1, 2022
  • 343 Time View

 

এস এম রুবেল (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বোয়ালমারী পৌরবাসীর আয়োজনে শনিবার (১ অক্টোবর) বিকেল ৫টায় মাঝকান্দি ভাটিয়াপাড়া মহাসড়কের পাশে বোয়ালমারী চৌরাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ এ মানববন্ধনে এলাকার হাজারো লোক অংশগ্রহণ করেন। মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে একাধিক ব্যানার, পোস্টার ও প্লাকার্ড দেখা যায়। তাতে লেখা ছিল, ‘মাদক ব্যবসায়ী মেহেদী হাসান আব্দুল্লাহ্ ও তার অনৈতিক ব্যবসার মদদকারী সুলতান, রোমেল, মুন্না, মিথুন, শাহীন, নিজাম এবং ব্যবসার সহযোগী আবু তালহা তনু, অনিক, মানিক, রুদ্র, ফাইজুল্লাহ, কামাল, রবিউল, ফয়সাল এদের গ্রেফতারের দাবিতে ও রায়পুরে অনুষ্ঠিত মিথ্যা মানববন্ধনের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন।’ বিক্ষোভ ও মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ২নং ওয়ার্ডের রায়পুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মেহেদী হাসান আব্দুল্লাহ কিছুদিন আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে মাদকসহ গ্রেফতার হয়। জামিনে এসে সে তার সহযোগিদের নিয়ে পুনরায় এলাকায় মাদক ব্যবসা শুরু করে। আব্দুল্লাহকে বাধা দিতে গেলে তারা নিরীহ্ মানুষের উপর নানাবিধ অত্যাচার শুরু করে। এরই প্রতিবাদে আজকের এই মানববন্ধন। এলাকাবাসীদের সাথে নিয়ে প্রশাসনের সহযোগিতায় মাদক কারবারীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন বিক্ষোভ ও মানববন্ধনে অংশগ্রহণকারীরা। এ সময় বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি আহাদুল করিম আহাদ, ইউপি সদস্য মো. এনায়েত হোসেন, বোয়ালমারী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সোবহান, মো. ইমরান হোসেন প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category