1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বেনাপোল ইজিবাইক চালকের গলা কাঁটা মরদেহ উদ্ধার - dailybanglarpotro
  • July 27, 2024, 4:05 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বেনাপোল ইজিবাইক চালকের গলা কাঁটা মরদেহ উদ্ধার

  • Update Time : Wednesday, October 18, 2023
  • 166 Time View

বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শায় সজীব হোসেন (১৬) নামের এক ইজিবাইক চালকের গলা কাঁটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুুধবার(১৮ অক্টোবর ) সকালে উপজেলার খড়িডাঙ্গা পদ্ম বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সজীব গয়ড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি খড়িডাঙ্গা পদ্ম বিলের ধান ক্ষেতে এক যুবকের গলাকাঁটা মরদেহ পড়ে রয়েছে। এসময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়ে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যা কান্ড সংগঠিত হয়েছে। আমরা ঘটনার সাথে জড়িতদের শনাক্ত এবং রহস্য উদঘাটন করতে সব ধরনের চেষ্টা চালাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category