1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বেনাপোলে সোনাসহ ভারতীয় পাসপোর্টযাত্রী আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 12:42 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বেনাপোলে সোনাসহ ভারতীয় পাসপোর্টযাত্রী আটক

  • Update Time : Thursday, November 9, 2023
  • 72 Time View

বেনাপোল প্রতিনিধি:ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে সাজনাস থারিপ্পা কুন্নুমেল (৩০) নামে এক ভারতীয় পাসপোর্টযাত্রীর ব্যাগ তল্লাশি করে ৬৯৭ গ্রাম ওজনের সোনা উদ্ধার করেছে কাস্টমসের শুল্ক গোয়েন্দা সদস্যরা। এ সময় ওই যাত্রীকে আটক করা হয়।

বুধবার (৮ নভেম্বর) দুপুরের দিকে কাস্টমস ইমিগ্রেশনের কার্যক্রম শেষ করে ভারতে প্রবেশের সময় তাকে আটক করা হয়। সে ভারতের কেরালা জেলার নীল সারাম থানার পলি হাউস গ্রামের কয়া থারিপ্পার ছেলে। তার পাসপোর্ট নম্বর ঠ-৬১২৫২৫৪।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের উপ কমিশনার শায়েখ আরেফিন জাহেদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন ভারতীয় পাসপোর্টযাত্রী সোনার একটি চালান ভারতে পাচার করবে। এমন সংবাদের ভিত্তিতে পাসপোর্ট যাত্রী সাজনাস থারিপ্পাকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে সে সোনার কথা অস্বীকার করে। পরে ওই যাত্রীর ব্যাগের ভিতরে লুকায়িত অবস্থায় ছুরি ও তালার মধ্যে বিশেষ কায়দায় সাদা কষ্টেপ দিয়ে পেঁচানো সোনাগুলো পাওয়া যায়। সোনার চালানটি সে ঢাকা হতে নিয়ে আসে। উদ্ধারকৃত সোনার ওজন ৬৯৭ গ্রাম এবং সিজার মূল্য প্রায় ৭২ লাখ টাকা।

তিনি আরও বলেন, আটক পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা ও উদ্ধারকৃত সোনা বেনাপোল কাস্টমসের ট্রেজারি শাখায় জমা দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category