1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিশিষ্ট সমাজসেবক এবং সফল তরুণ রাজনীতিবিদ সাইফুর রহমান তৌহিদ এর সফলতা - dailybanglarpotro
  • July 27, 2024, 6:38 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বিশিষ্ট সমাজসেবক এবং সফল তরুণ রাজনীতিবিদ সাইফুর রহমান তৌহিদ এর সফলতা

  • Update Time : Saturday, August 19, 2023
  • 225 Time View

ইকরা, রাজধানী খিলগাঁও থানাধীন ৩ নাম্বার ওয়ার্ডের মধ্য মেরাদিয়া স্থানীয় বাসিন্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম হাজী শাহ আলম এর সুযোগ্য ছেলে বিশিষ্ট সমাজসেবক এবং তরুণ সমাজের প্রাণ সাইফুর রহমান তৌহিদ তার পিতার মতো তিনিও রাজনীতিকে ধরে রেখেছেন সুষ্ঠুভাবে। পিতা মরহুম হাজি শাহ আলম এর রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিচার বিশ্লেষণ দেখে সাইফুর রহমান তৌহিদ তার রাজনীতির অনুপ্রেরণা পেয়েছিলেন। পিতার মতো করে তিনিও দেশ এবং দশের সেবায় নিজেকে নিযুক্ত করেছেন। পিতার মৃত্যুর পর থেকে রাজনৈতিক সকল কর্মকান্ড তার পিতার মতো করে এগিয়ে নিয়ে গেছেন তৌহিদ । বর্তমান তরুণ সমাজের প্রাণ এবং তরুণদের বিশ্বস্ত আস্থা এই সাইফুর রহমান তৌহিদ। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে ইতিপূর্বেই তৌহিদের সাফল্য দেখা গিয়েছে।

এলাকার সূত্রে জানা যায় যে, বাবার মত করে তৌহিদ ও নিষ্ঠার সাথে সামাজিক কাজে নিজেকে বিলিয়ে দিয়েছেন সকলের মাঝে। যে কারোর বিপদে সর্বদা সবার আগে এগিয়ে যান তিনি। তরুন সমাজকে আলোকিত করার মুল লক্ষ্যে সর্বদা অটুট থাকেন তিনি। এমন কি এলাকার বিভিন্ন খেলাধুলার আয়োজনে দেখা গিয়েছে তৌহিদকে।
তিনি একান্ত বক্তব্যে সাংবাদিকদের জানান যে, তরুণ সমাজকে রক্ষা করতে এবং মাদকমুক্ত করতে বিভিন্ন খেলার আয়োজন মাঝে মাঝেই করে থাকেন তিনি। এতে তরুণদের প্রতিভা প্রকাশ পাবে এবং নেশা জাতীয় মাদকদ্রব্য থেকে তারা বিরত থাকবে। তিনি আরো বলেন যে, আমার অনুপ্রেরণা আমার পিতা, আমি আমার পিতার মতো সর্বদা সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাব এবং অসহায় পরিবারের পাশে ছায়া হয়ে দাঁড়াব।
তার মতো করে এমন ভাবে রাজনৈতিক এবং সামাজিক চিন্তা ভাবনা কম অংশ নেতাই করে থাকেন বলে জানান তরুনগং। গোপন সূত্রে জানা যায় যে, ভবিষ্যতে পিতার নামকরণ করে এতিমদের জন্য একটি মাদ্রাসাও স্থাপন করবেন তৌহিদ। তৌহিদের এই মনোবল এবং দৃঢ় ইচ্ছাশক্তি তাকে পৌঁছিয়ে দিবে সাফল্যের চূড়ায়। রাজনৈতিক মনোভাবের পাশাপাশি সমাজের মানুষের জন্য কিছু করতে পারাকে তৌহিদ তার বাবার কাজ বলে মনে করেন।
তিনি ভবিষ্যতে একজন বড় নেতা হয়ে দেশ ও জনগনের পাশে এমনভাবে দাঁড়াতে চান যাতে প্রতিটি মানুষের মুখে যেমন বাবা তেমন তার সুযোগ্য ছেলে বলে আখ্যায়িত পান। সাইফুর রহমান তৌহিদ এর মত তরুন নেতা এবং সমাজ সেবক যেন প্রতিটি ঘরে ঘরে জন্মায় বলে সম্মান জানায় এলাকাবাসী। এবং আরো জানায় যে, তৌহিদ যেনো আরেক শাহ আলম হয়ে জন্ম নিয়েছে পৃথিবীতে। সাইফুর রহমান তৌহিদ
ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এক কন্যা সন্তানের জনক এবং মরহুম হাজী শাহ আলমের দুই পুত্র, দুই কন্যার মাঝে তিনিই বড় ছেলে। তিনি সকলের দোয়া চেয়েছেন। তিনি যেনো তার পিতার মতো মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category