1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিশিষ্ট সমাজসেবক এবং সফল তরুণ রাজনীতিবিদ সাইফুর রহমান তৌহিদ এর সফলতা - dailybanglarpotro
  • June 15, 2024, 3:03 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

বিশিষ্ট সমাজসেবক এবং সফল তরুণ রাজনীতিবিদ সাইফুর রহমান তৌহিদ এর সফলতা

  • Update Time : Saturday, August 19, 2023
  • 204 Time View

ইকরা, রাজধানী খিলগাঁও থানাধীন ৩ নাম্বার ওয়ার্ডের মধ্য মেরাদিয়া স্থানীয় বাসিন্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম হাজী শাহ আলম এর সুযোগ্য ছেলে বিশিষ্ট সমাজসেবক এবং তরুণ সমাজের প্রাণ সাইফুর রহমান তৌহিদ তার পিতার মতো তিনিও রাজনীতিকে ধরে রেখেছেন সুষ্ঠুভাবে। পিতা মরহুম হাজি শাহ আলম এর রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিচার বিশ্লেষণ দেখে সাইফুর রহমান তৌহিদ তার রাজনীতির অনুপ্রেরণা পেয়েছিলেন। পিতার মতো করে তিনিও দেশ এবং দশের সেবায় নিজেকে নিযুক্ত করেছেন। পিতার মৃত্যুর পর থেকে রাজনৈতিক সকল কর্মকান্ড তার পিতার মতো করে এগিয়ে নিয়ে গেছেন তৌহিদ । বর্তমান তরুণ সমাজের প্রাণ এবং তরুণদের বিশ্বস্ত আস্থা এই সাইফুর রহমান তৌহিদ। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে ইতিপূর্বেই তৌহিদের সাফল্য দেখা গিয়েছে।

এলাকার সূত্রে জানা যায় যে, বাবার মত করে তৌহিদ ও নিষ্ঠার সাথে সামাজিক কাজে নিজেকে বিলিয়ে দিয়েছেন সকলের মাঝে। যে কারোর বিপদে সর্বদা সবার আগে এগিয়ে যান তিনি। তরুন সমাজকে আলোকিত করার মুল লক্ষ্যে সর্বদা অটুট থাকেন তিনি। এমন কি এলাকার বিভিন্ন খেলাধুলার আয়োজনে দেখা গিয়েছে তৌহিদকে।
তিনি একান্ত বক্তব্যে সাংবাদিকদের জানান যে, তরুণ সমাজকে রক্ষা করতে এবং মাদকমুক্ত করতে বিভিন্ন খেলার আয়োজন মাঝে মাঝেই করে থাকেন তিনি। এতে তরুণদের প্রতিভা প্রকাশ পাবে এবং নেশা জাতীয় মাদকদ্রব্য থেকে তারা বিরত থাকবে। তিনি আরো বলেন যে, আমার অনুপ্রেরণা আমার পিতা, আমি আমার পিতার মতো সর্বদা সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাব এবং অসহায় পরিবারের পাশে ছায়া হয়ে দাঁড়াব।
তার মতো করে এমন ভাবে রাজনৈতিক এবং সামাজিক চিন্তা ভাবনা কম অংশ নেতাই করে থাকেন বলে জানান তরুনগং। গোপন সূত্রে জানা যায় যে, ভবিষ্যতে পিতার নামকরণ করে এতিমদের জন্য একটি মাদ্রাসাও স্থাপন করবেন তৌহিদ। তৌহিদের এই মনোবল এবং দৃঢ় ইচ্ছাশক্তি তাকে পৌঁছিয়ে দিবে সাফল্যের চূড়ায়। রাজনৈতিক মনোভাবের পাশাপাশি সমাজের মানুষের জন্য কিছু করতে পারাকে তৌহিদ তার বাবার কাজ বলে মনে করেন।
তিনি ভবিষ্যতে একজন বড় নেতা হয়ে দেশ ও জনগনের পাশে এমনভাবে দাঁড়াতে চান যাতে প্রতিটি মানুষের মুখে যেমন বাবা তেমন তার সুযোগ্য ছেলে বলে আখ্যায়িত পান। সাইফুর রহমান তৌহিদ এর মত তরুন নেতা এবং সমাজ সেবক যেন প্রতিটি ঘরে ঘরে জন্মায় বলে সম্মান জানায় এলাকাবাসী। এবং আরো জানায় যে, তৌহিদ যেনো আরেক শাহ আলম হয়ে জন্ম নিয়েছে পৃথিবীতে। সাইফুর রহমান তৌহিদ
ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এক কন্যা সন্তানের জনক এবং মরহুম হাজী শাহ আলমের দুই পুত্র, দুই কন্যার মাঝে তিনিই বড় ছেলে। তিনি সকলের দোয়া চেয়েছেন। তিনি যেনো তার পিতার মতো মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category