1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিদেশীরা বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন : নোয়াখালীতে এমপি মোরশেদ আলম - dailybanglarpotro
  • June 12, 2024, 4:14 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

বিদেশীরা বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন : নোয়াখালীতে এমপি মোরশেদ আলম

  • Update Time : Sunday, October 29, 2023
  • 146 Time View

নোয়াখালী প্রতিনিধিঃযাদের বাংলাদেশের উন্নয়ন সহ্য হচ্ছেনা, উন্নয়ন চাচ্ছে না। তারাই বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন বলে মন্তব্য করেছেন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।

তিনি বলেছেন, নির্বাচন হবে সংবিধান মোতাবেক। সংবিধান হলো আমাদের দলিল। আজকে নির্বাচন আসার আগেই তারা বলতেছে নির্বাচন এভাবে না ওভাবে হবে। তাদের ইন্ধন যোগাচ্ছে কিছু বিদেশী শক্তি। যাদের বাংলাদেশের উন্নয়ন সহ্য হচ্ছেনা, উন্নয়ন চাচ্ছে না। তারাই বিএনপি-জামায়াতকে উস্কানি দিচ্ছেন

রোববার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর রামেন্দ মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত মত বিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে। সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় প্রায় ৩ হাজার উপকারভোগী এ সভায় অংশগ্রহণ করেন।

স্বাধীনতা বিরোধীদের প্রসঙ্গ টেনে তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতাকে স্বীকার করে নাই, যারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় নাই। আজকে তারাই শেখ হাসিনা ভাতা দিচ্ছে, মানুষকে বিনামূল্যে ঘর দিচ্ছে, বাংলাদেশে মেট্রোরেল দিচ্ছে, পদ্মা সেতু দিচ্ছে, এলিভেডেট এক্স প্রেসওয়ে দিচ্ছে,এসব প্রচন্দ করছে না। এই যে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলী টানেল, রাস্তা ঘাট, বিদ্যুতের উন্নয়ন। একটা মহল এসব উন্নয়ন প্রচন্দ করছে না, সহ্য করছে না। তারা বিভিন্ন ভাবে বাংলাদেশের উন্নয়নকে ব্যাহত করার জন্য পাঁয়তারা করে যাচ্ছে।

উপকারভোগীদের উদ্দেশ করে মোরশেদ আলম বলেন, আপনারা যদি শেখ হাসিনার আমলে ভাতা, ঘর পেয়ে থাকেন, আপনারা যদি সুখে জীবন যাপন করেন আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। আর যারা ভাতা পান নাই শেখ ক্ষমতায় থাকলে পর্যায়ক্রমে তারাও ভাতা পাবেন। আর যদি শেখ হাসিনা ক্ষমতায় না থাকে আপনাদের এ ভাতাও আপনারা আর পাবেন না। স্বাধীনতার বিপক্ষের শক্তি বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আপনাদের ভাতা কেড়ে নিয়ে যাবে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয় যুক্ত করলে আপনারা সকল ধরনের সুবিধা পাবেন।

এ সময় তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়ে আরো বলেন, নৌকা জয়যুক্ত করা মানে আপনাদের ভাগ্যের পরিবর্তন করা। আপনাদের সুখের জন্য ,শান্তির জন্য, ভাতার জন্য আপনারা নৌকায় ভোট দিবেন। শেখ হাসিনা যতদিন বাংলাদেশের অভিভাবক থাকবে ততদিন বাংলাদেশ নিরাপদ থাকবে।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদের সভাপতিত্বে নবীপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম রিগানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, সেনবাগ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোলাম কবির, সেনবাগ উপজেলা সমাবসেবা অফিসার বোরহান উদ্দিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category