1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিজয় দিবসে শহীদ মিনারে রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা - dailybanglarpotro
  • July 26, 2024, 11:33 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বিজয় দিবসে শহীদ মিনারে রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

  • Update Time : Saturday, December 16, 2023
  • 80 Time View

নিজস্ব প্রতিবদেক : পাকিস্তানী হায়েনার বাহিনীর কবল থেকে দেশমাতাকে মুক্ত করে স্বাধীন দেশের পতাকা উড়িয়েছিল যারা, বিজয়ের মাহেন্দ্রক্ষণে সেইসব বীর সেনানীদের শ্রদ্ধা জানাচ্ছে জাতি। সকাল থেকে শহীদ মিনারে নামে মানুষের ঢল। শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানায় একাত্তরের বীর সন্তানদের।

১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিশ্বের মানচিত্রে নতুন দেশ হিসেবে স্থান করে নিয়েছিল যে বাংলাদেশ, তার ৫২তম বার্ষিকী পালন হয় শনিবার। ভোরে রাজশাহীতে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের সূচনা হয়। এর পর বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানায়।

মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজশাহী কলেজ শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়। এতে নেতৃত্ব দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুইবারের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, আমজাদ হোসেন নবাব, জাকিরুল ইসলাম সান্টু, এ্যাড. শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ, একেএম আসাদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড.পূর্ণিমা ভট্টাচার্য, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এজাজুল হক মানু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুল করিম শিবলী, ধর্ম বিষয়ক সম্পাদক রেজওয়ানুল হক পিনু উপ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম ফারুক, রবিউল ইসলাম, মর্জিনা পারভিন, এ্যাড. নাসরিন আক্তার মিতা রোকসানা মেহবুব চপলা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রোকনুজ্জামান রিন্টু, জেলা যুবলীগের সাবেক সভাপতি আবু সালেহ, জেলা মৎস্যজীবী লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নয়ন, তাঁতী লীগ সভাপতি মাজিদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, মহিলা লীগের সভাপতি নার্গিস শেলী, সাধারণ সম্পাদক বিপাশা খাতুন, যুবলীগ পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম মিঠু প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category