1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএমএসএফ'র কেন্দ্রীয় কমিটি গঠন জাফর সভাপতি মেহেদী সম্পাদক - dailybanglarpotro
  • June 22, 2024, 9:22 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটি গঠন জাফর সভাপতি মেহেদী সম্পাদক

  • Update Time : Monday, July 31, 2023
  • 184 Time View

ঢাকা, সোমবার,৩১ জুলাই,২০২৩: সারাদেশের সাংবাদিকদের প্রস্তাব সমর্থনে বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, বাংলা পোর্টালের আহমেদ আবু জাফরকে সভাপতি ও আমাদের সময়ের মেহেদি হাছানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের দুটিপদ ঘোষণা করা হয়। ১৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ করা হবে । রোববার ৩০ জুলাই দুপুরে জাতীয় প্রেসক্লাব হলরুমে বিএমএসএফ’র যুগে পদার্পণ উৎসবে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বর্ণাঢ্য এ আয়োজনে সাবেক শিল্পমন্ত্রী এবং ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন। জনাব আমু বলেন, সরকার সাংবাদিকদের স্বার্থরক্ষা করছে। জননেত্রী শেখ হাসিনা একজন সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী। তিনি সাংবাদিকদের কল্যাণে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন এবং সাংবাদিকদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুন নূর দুলাল, বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাডভোকেট কাওসার হোসাইন ও সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পী সরদার।

সভায় সভাপতিত্ব করেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।
অনুষ্ঠানে আলোচনাসভা, কেক কাটা, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রদানকৃত সাংবাদিক প্রশিক্ষণ সনদ বিতরণ ও রতন সরকার স্মৃতিপদক প্রদান করা হয়।

বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নবগঠিত নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় ১৪ দফা আন্দোলনকে বেগবান করার দাবি করেন। দেশে সাংবাদিক নির্যাতনের মাত্রা দিনদিন বেড়ে যাচ্ছে দাবি করে তিনি সকল শাখাকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

সভায় অনন্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টি বোর্ডের সদস্য মোস্তাক আহমেদ খান, সদস্য আমির হোসেন, কেন্দ্রের সাবেক সহ-সভাপতি মোফাজ্জল হোসেন , জিয়াউদ্দিন তাওহীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক খোকন আহম্মেদ হীরা, সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করিম, আইটি প্রধান ড. তাওহীদ হাসান, সদ্যপ্রয়াত রতন সরকারের ভাই কনক ওয়াজেদ, কুমিল্লা জেলা সভাপতি জসিম উদ্দিন চাষী, নরসিংদী জেলার সভাপতি মোস্তাক খান, চট্টগ্রাম দক্ষিণের সভাপতি আব্দুল হাকিম রানা, গাজীপুর জেলা সভাপতি আব্দুল হামিদ খান, বরিশাল জেলার সাধারণ সম্পাদক আফসার উদ্দিন মৃধা, পটুয়াখালী জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি আমির হোসাইন, বগুড়া জেলা সভাপতি মমিনুর রশিদ শাইন, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রহিত, ফেনীর কাজী নোমান, নোয়াখালী জেলার সভাপতি মানিক ভূঁইয়া, শ্রীপুর শাখা সভাপতি নাজিম উদ্দিন, সম্পাদক বাতেন বাচ্চু, টেকনাফ শাখার সাধারণ সম্পাদক আরাফাত সানি বাকেরগঞ্জ শাখার সভাপতি জিয়াউল হক আকন, মহেশখালীর সম্পাদক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category