1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএনপি মাহুত ছাড়া পাগলা হাতিতে পরিনত হয়েছে জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:41 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বিএনপি মাহুত ছাড়া পাগলা হাতিতে পরিনত হয়েছে জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ

  • Update Time : Sunday, October 1, 2023
  • 89 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : আপনারা মাহুত ছাড়া পাগলা হাতিতে পরিনত হয়ে গেছেন । আপনাদের নেতৃত্ব দেয় দন্ডিত খালেদা জিয়া, মৃত্যু পথযাত্রী। আপনাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ দেশের মানুষ যাতে শান্তিতে থাকতে না পারে তার জন্য বিদেশ থেকে চক্রান্ত করছে। জনগণ আপনাদের সাথে ছিল না, এখনো নাই, ভবিষ্যতেও থাকবে না। আগামী দ্বাদশ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আমরা সংবিধানকে রক্ষা করবো, আগামী নির্বাচনে শান্তি থাকবে, সৌহার্দ থাকবে। আমরা এদেশকে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিয়ে যাব। আমরা কিন্তু এখনো মাঠে নামি নাই। ২০১৪ সালের মতো যতো আবারো যদি আগুন সন্ত্রাস চলে তাহলে হাত ভেঙ্গে দেওয়া হবে। গতকাল শনিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে শহীদ মোঃ ময়েজউদ্দিন আহমেদ এর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরনসভায় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি আরো বলেন, শহীদ ময়েজউদ্দিন ছিলেন একজন দুঃসাহসী রাজনৈতিক নেতা। পাকিস্তান সরকার কর্তৃক মিথ্যা আগরতলা ষড়যন্ত্র মামলায় আওয়ামীলীগের সভাপতি শেখ মুজিবুর রহমান গ্রেফতার হলে এ্যাডঃ মোঃ ময়েজউদ্দিন আহমেদ মামলা পরিচালনার দায়িত্ব গ্রহণের পাশাপাশি মামলা পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্বও গ্রহণ করেন। তৎকালীন পাকিস্তান সামরিক জান্তার মুখোমুখি দাঁড়িয়ে আগরতলা ষড়যন্ত্র মামলাটি পরিচালনা করা ছিল একটি দুঃসাহসী কাজ। ১৯৮৪ সালের ২৭ সেপ্টেম্বর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচার বিরোধী আন্দোলনে কালীগঞ্জে হরতাল পালন করতে এসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোঃ ময়েজউদ্দিন আহমেদ জীবনদান করেন।
আজকেও খুনি খালেদা জিয়ার নেতৃত্বে আওয়ামীলীগের বিরুদ্ধে চক্রান্ত চলছে। তারা আইনের শাসন চায় না। আওয়ামীলীগ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি দেশে বিদেশে অপপ্রচার চালাচ্ছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা তাঁর যোগ্য নেতৃত্বের মাধ্যমে দেশকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।

স্মরণ সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র এস.এম রবীন হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গণি ভুইয়া, মহিলা আওয়ামীলীগের সভাপতি জুয়েনা আহমেদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category