1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএইচবিফিসি নাটোর কার্যালয়ের উদ্যোগে জোনাল ম্যানেজার জেড.এম ছানোয়ারুল ইসলামের উপস্থিতিতে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 7:12 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বিএইচবিফিসি নাটোর কার্যালয়ের উদ্যোগে জোনাল ম্যানেজার জেড.এম ছানোয়ারুল ইসলামের উপস্থিতিতে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

  • Update Time : Thursday, August 17, 2023
  • 179 Time View

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন, জোনাল অফিস রাজশাহীর আওতাধীন শাখা অফিস, নাটোরে অদ্য ১৬ আগস্ট, ২০২৩ তারিখে এক গ্রাহক সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনাল অফিস রাজশাহীর জোনাল ম্যানেজার জনাব মোঃ ছানোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ মামুন অর রশিদ, শাখা ম্যানেজার, শাখা অফিস, নাটোর

অনুষ্ঠানে ঋণ গ্রহীতাগণ ও সেবা প্রত্যাশিগণ এর উপস্থিতিতে গ্রাহক সমাবেশের শুরুতেই জোনাল ম্যানেজার উপস্থিত সবার সাথে কুশলাদি বিনিময়সহ পরিচয় পর্ব শেষ করেন। জোনাল ম্যানেজারের বক্তব্যের শুরুতেই মানুষের মৌলিক অধিকারের মধ্যে বাসস্থানকে অধিক গুরুত্বপূর্ণ আরোপ স্থাপন করেন।তিনি বলেন, একজন মানুষের আবাসস্থল/আশ্রয়স্থল নিশ্চিত হলে অন্য মৌলিক অধিকার পুরণ কোন ব্যাপারই না।

উপস্থিত সেবা প্রত্যাশিদের বিএইচবিএফসির ঋণ সেবা সম্পর্কে বিশদ আলোকপাত করেন। স্বপ্ননীড় ও গ্রুপ ঋণের ব্যাপক সাড়া পান।

অত্র অফিসের সকল ঋণ নথির হালনাগাদ পরীক্ষাকরন সহ আদায় মনিটরিং, BIS ও OMS এ সকল তথ্য ইনপুট পরীক্ষা, মামলা তদারকি এবং অধিক বকেয়াসম্পন্ন একটি বাড়ীতে যেয়ে পাওনা আদায়ের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন। পরবর্তীত সময়ে জোনাল ম্যানেজার  গ্রাহকের ঋণের বাড়ী পরিদর্শন করেন। তিনি সবাইকে বিদায় জানিয়ে অদ্যকার কর্মসূচীর পরিসমাপ্তি ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category