1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএইচবিএফসি রাজশাহী জোনাল অফিসের অধীনস্থ নওগাঁ শাখা অফিসে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 3:19 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বিএইচবিএফসি রাজশাহী জোনাল অফিসের অধীনস্থ নওগাঁ শাখা অফিসে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

  • Update Time : Friday, August 25, 2023
  • 286 Time View

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) কর্তৃক উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করতে সকল কার্যক্রমসহ সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে নওগাঁয় গত ২৩-আগস্ট, ২০২৩ তারিখে এক গ্রাহক সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণে নির্মিত ও নির্মিতব্য বাড়ি পরিদর্শন করেন। বিএইচবিএফসি এর ঋণগ্রহীতা ও সেবা প্রত্যআশীগনদের উপস্থিতিতে গ্রাহক সমাবেশ শুরুতেই জোনাল ম্যানেজার মোঃ ছানোয়ারু‌ল ইসলাম।

উপস্থিত সবার সাথে কুশলাদি বিনিময়সহ পরিচয় পর্ব‌ শেষে প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই তিনি মানুষের মৌলিক অধিকারের মধ্যে বাসস্থানকে অধিক গুরুত্ব আরোপ করে বলেন একজন মানুষের আবাসস্থল/আশ্রয়স্থল হলো সবথেকে ব্যয়বহুল চাহিদা ও এর গুরুত্ব সর্বাধিক। উপস্থিত সেবা প্রত্যাশিদের বিএইচবিএফসির ঋণ সেবা সম্পর্কে বিশদ আলোকপাত করেন। স্বপ্ননীড়, সরকারী, কৃষক আবাসন, আবাসন উন্নয়ন ও গ্রুপ ঋণের ব্যাপক সাড়া পান।

অত্র অফিসের সকল ঋণ নথির হালনাগাদ পরীক্ষাকরন সহ আদায় মনিটরিং, BIS ও OMS এ সকল তথ্য ইনপুট পরীক্ষা, মামলা তদারকি এবং অধিক বকেয়া সম্পন্ন একটি ঋণ কেইসের গ্রহীতাকে পাওনা আদায়ের বিষয়ে দিক নির্দেশনা দেন।

উক্ত সভায় গ্রাহক সেবায় কর্পোরেশনের সেবা প্রদান প্রতিশ্র‍ুতি সম্পর্কে অবহিত করে গৃহীত সেবার মান বিষয়ে গ্রাহকদের মতামত গ্রহণ করেন। ঋণ সেবা মাস” উপলক্ষে গ্রাহক সেবার মান যাচাই এবং ঋণ মঞ্জুরী, বিতরণ ও আদায়সহ সার্বিক কার্যক্রম চলমান গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত দিনব্যাপী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, কার্যালয়সহ কর্পোরেশনের জন্য উক্ত এলাকাকে প্রচুর সম্ভাবনাময় এলাকা হিসেবে চিহ্নিত করে অধিক সংখ্যক গ্রাহকের কাছে ঋণ সুবিধা পৌঁছে দেয়ার জন্য কর্পোরেশনের শাখা রাজশাহী জোনাল অফিসের আওতাধীন নওগাঁ শাখাকে নির্দেশনা প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category