1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাঘায় শোক সভায় মানুষের ঢল - dailybanglarpotro
  • June 19, 2024, 1:34 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

বাঘায় শোক সভায় মানুষের ঢল

  • Update Time : Thursday, August 31, 2023
  • 287 Time View

সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা,রাজশাহী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্টে তার পরিবারের নিহত সকল শহীদদের স্মরণে রাজশাহীর বাঘায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকেল সাড়ে ৪টায় বাঘা উপজেলা আওয়ামী যুবলীগের ব্যানারে শাহ্দৌলা সরকারি ডিগ্রী কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপজেলার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা হাজার হাজার নেতা-কর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যায়।

বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানোয়ার হোসেন সুরুজের সঞ্চালনায় শোক সভায় পর্যায়ক্রমে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও যুবনেতা , রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য রাইহানুক হক রাইহান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাস আলী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, কমরেড লুতফুর রহমান, প্রভাষক আমিরুল ইসলাম, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান রবি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রভাষক আনিসুর রহমান (আনিস) প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার মধ্য দিয়ে দেশের স্বাধীনতা, গণতন্ত্র এবং দেশের অগ্রযাত্রাকে চিরতরে ধংস করে দিতে চেয়েছিল। স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আন্দোলন সংগ্রামের মধ্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের গণতন্ত্র জনগণ আবারো ফিরে পান।

তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধীরা আবারো ষড়যন্ত্রে লিপ্ত। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার জন্য আহবান জানান বক্তারা।

এসময়ে আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত নেতা-কর্মীদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, ১৫ আগষ্ট প্রথম প্রহরে শাহ্ দৌলা সরকারি ডিগ্রী কলেজ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলার চেয়ারম্যান এডভোকেট লায়েব উদ্দিন লাভলু এবং বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলী। এরপর সন্ধ্যায় সাবেক এমপি রাইহানুল হক রাইহান, লায়েব উদ্দিন লাভলু ও আক্কাস আলী কিশোরপুর মাদ্রাসায় আয়োজিত দোয়া মাহফিলে অংশ নেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category