1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাঘায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মানিক - dailybanglarpotro
  • July 27, 2024, 7:34 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাঘায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মানিক

  • Update Time : Saturday, September 30, 2023
  • 181 Time View

রাজশাহী জেলা প্রতিনিধি:রাজশাহীর বাঘায় পূর্ব শত্রুতার জেরে মানিক হোসেন (২০) নামের এক যুবক কে মারপিট করে গুরুতর ভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার ( ২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার আড়ানী সবজি বাজারে এ ঘটনা ঘটে। আহত মানিক হোসেন আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের মোঃ নাজিম উদ্দীন ছেলে।

এ বিষয়ে আহত মানিকের মা রোজিনা বেগম বাদী হয়ে মোঃ বজলুর রহমান (৫৫), পিতা-মৃত
ওবাইদুল, ২। মোঃ নাহিদ (২৫), পিতা-মোঃ নজরুল, ৩। মোঃ ইলিয়াস (২২), পিতা-মোঃ নাসির উদ্দীন, সর্বসাং-নূরনগর, ৪। মোঃ রিয়ন (২৩), পিতা-মোঃ দেলেয়ার হোসেন, ৫। মোঃ আরিফ (৩২), ৬। মোঃ শরিফ (৩০), উভয়পিতা- মোঃ ভেলু, ৭। মোঃ ভেলু (৫৫), পিতা-অজ্ঞাত, সর্বসাং-হামিদকুড়া, সর্বথানা- বাঘা, জেলা-রাজশাহীগণদের বিরুদ্ধে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, গত সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকাল অনুমান ৫.৩০ টার সময় মানিক বাড়ি হইতে ভ্যান যোগে আড়ানী বাজারে যায় এবং সবজি ব্যবসায়ী শরিফ এর দোকানের সামনে ভ্যান থেকে নেমে দাঁড়ালে বজলুর রহমান মানিককে দেখে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে বাজারে থাকা রিয়ন কে হুকুম দেয় যে, মার শালাকে। হুকুম পেয়ে রিয়ন শরিফ এর দোকান থেকে জিআই পাইপ বের করে আনে এবং মানিকের পেছনের দিক থেকে রিয়ন জিআই পাইপ দ্বারা হত্যার উদ্দেশ্যে মানিকের মাথায় আঘাত করে। জিআই পাইপের আঘাতে
মানিকের মাথার পেছনের অংশে কাটা গুরুতর রক্তাক্ত জখম হয়। সেই মুহুর্তে মানিক পড়ে গেলে শরিফ তার দোকান থেকে লোহার পাইপ হাতে বাহির হয়ে আসে এবং মানিকের বাম পায়ে পাতার উপরের অংশে আঘাত করে হাড়ভাঙ্গা জখম করে। সেই সময় মানিক বাঁচাও বাঁচও করিয়া চিৎকার করিতে থাকলে উল্লেখিত বিবাদীগণ লাঠি, লোহার রড়, লোহার হাতুড়ি হাতে ঘটনাস্থলে আসে এবং বিবাদীগণ একযোগে এলোপাথাড়ি ভাবে মানিকের হাতে, পায়ে, ঘাড়ে, পিঠে ও শরীরের বিভিন্ন জায়গায় মারধর করিয়া রক্তাক্ত কালশিরা ফোলা জখম করে। এক পর্যায়ে আরিফ মানিকের জামার বুক পকেটে থাকা ২০,৫০০ টাকা বাহির করে নেই।
সেই সময় মানিকের ডাকচিৎকারে বাজারে থাকা লোকজন ঘটনাস্থলে আসে এবং তাদের হাত থেকে মানিককে প্রাণে রক্ষা করে। এবং
জখমী মানিককে সি এন জি যোগে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ ঘটনায় মানিকের মাথার পিছনে আটটি সেলায় ও বাম পায়ের পাতা ফেটে যায়। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় মারধর করিয়া রক্তাক্ত কালশিরা ফোলা জখম হয়েছে বলে জখমি মানিকের মা জানায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: খায়রুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category