1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারায় সাংবাদিকদের সাথে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল - dailybanglarpotro
  • July 27, 2024, 3:54 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাগমারায় সাংবাদিকদের সাথে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল

  • Update Time : Monday, April 17, 2023
  • 269 Time View

 

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

রোববার সন্ধ্যায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার বিভিন্ন উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার বিষয় গুলো তুলে ধরার জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন কেউ ভুলের উর্দ্ধে নয়। ভুল-ক্রুটি থাকলে তিনি সাংবাকিদের ধরিয়ে দেয়ার আহবান জানান। এলাকার উন্নয়ন ধারা বজায় রাখতে অভিন্ন ভাবে উপজেলার সকলে এক হয়ে কাজ করতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন। এতে উপস্থিত ছিলেন বাগমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, রাশেদুল হক ফিরোজ, সাবেক সভাপতি আলতাফ হোসেন, ইউসুফ আলী সরকার, সহ-সভাপতি নূর কুতুবুল আলম, নাজিম হাসান, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, যুগ্ম সম্পাদক শামীম রেজা, দপ্তর সম্পাদক আকবর আলী, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, সাংবাদিক এস.এম. সামসুজ্জোহা মামুন, আবু বাক্কার সুজন প্রমুখ।

এ সময় তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুরাদুল ইসলাম সনেট, হাট গাঙ্গোপাড়া প্রেসক্লাবের সভাপতি আবু বাক্কার, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সহ বাগমারায় কর্মরত বিভিন্ন পত্রিকা ও নিউজ পোর্টালের সংবাদকর্মী উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বাগমারায় কর্মরত সাংবাদিকদের ঈদ-উল-ফিতর উপলক্ষে সৌজন্য উপহার প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category