1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারায় শ্রীপুর ও গোয়ালকান্দি ইউনিয়নে শোক দিবসের স্মরণসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি - dailybanglarpotro
  • July 27, 2024, 9:04 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাগমারায় শ্রীপুর ও গোয়ালকান্দি ইউনিয়নে শোক দিবসের স্মরণসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি

  • Update Time : Wednesday, August 23, 2023
  • 213 Time View

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় শ্রীপুর ও গোয়ালকান্দি ইউনিয়নে স্মরণসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে দুই ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ২৫ আগস্ট শুক্রবার বিকাল ৩ টায় শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অরপদিকে ২৬ আগস্ট শনিবার বিকাল ৩ টায় গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে গোয়ালকান্দি দাখিল মাদ্রাসা মাঠে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নির্দিষ্ট সময় আসার আগেই জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান ঘিরে দুই ইউনিয়নের বিভিন্ন স্থানে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গেইট নির্মাণ করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের নিহত সকল সদস্যের প্রতি শ্রদ্ধা জানাতে গেইট গুলো নির্মাণ করা হয়েছে। স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানকে সফল ও জনসমুদ্রে পরিণত করতে প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভা ও প্রস্তুতি মিটিং করছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিটি শোক স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। স্মরণসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category