1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারায় তরুছায়া'র উদ্যোগে গরীব ও অসহায় ব্যক্তিদের মাঝে ঈদ উপহার বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 6:26 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাগমারায় তরুছায়া’র উদ্যোগে গরীব ও অসহায় ব্যক্তিদের মাঝে ঈদ উপহার বিতরণ

  • Update Time : Friday, April 21, 2023
  • 332 Time View

আশিক ইসলাম,বাগমারাঃ রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল হাইস্কুল এবং পার্শ্ববর্তী এলাকার এক ঝাঁক তরুণদের নিয়ে তৈরী একটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন “তরুছায়া”।

যা ২০২০ সালে প্রতিষ্ঠা লাভের পর থেকে প্রতি ঈদে নিম্ন আয়ের মানুষদের ঈদ সামগ্রী বিতরণ, দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং মেধা বিকাশের জন্য বিভিন্ন আয়োজন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ২০ এপ্রিল বৃহস্পতিবারে তারা বিভিন্ন গ্রামের প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে। উপহার সামগ্রীর মধ্যে ছিল বিরিয়ানির চাল, লাচ্ছা,সেমাই, চিনি, তেল ইত্যাদি।

অনুষ্ঠানে অত্র সংগঠনের সাধারণ সম্পাদক খন্দকার মহিদুল ইসলাম নির্জন বলেন, অনেক বাধা প্রতিবন্ধকতা উতরায়ে আমরা আজকের এ আয়োজন করতে পেরেছি শুধু আপনাদের দোআয়। আপনাদেরকে খুশি করতে পারাটাই আমাদের চূড়ান্ত সফলতা। পাশাপাশি আপনারা খেয়াল রাখবেন যেন আপনাদের ছেলে মেয়ে,নাতি নাতনি অসৎ সঙ্গে নষ্ট না হয়ে যায়। তাদেরকে ” তরুছায়া” এর মত ভালো কাজে উদ্বুদ্ধ করা আপনাদের কর্তব্য।

সংগঠনের সভাপতি জয়নুল আবেদীন জয় বলেন, ঈদের আনন্দ ভাগ করে নিতে তরুছায়ার প্রতিটি সদস্য অক্লান্ত পরিশ্রম করেছে। যারই প্রেক্ষিতে এমন একটি অনুষ্ঠান সম্ভব হয়েছে। ভবিষ্যতে যেন ১০০ পরিবারের জায়গায় ৫০০ পরিবারের পাশে দাঁড়াতে পারি এজন্য সকলের দোয়া কাম্য। এছাড়াও তিনি উপদেষ্টামন্ডলী সহ অনলাইন এবং অফলাইনের সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন “তরুছায়া” ছাত্র সংগঠনের সহ সভাপতি নাজমুল ও এনামুল,ক্যাশিয়ার শাহরিয়ার জামান,উপ-অর্থ বিষয়ক সম্পাদক বকুল, প্রচার সম্পাদক তপু,উপ প্রচার সম্পাদক তৌফিক, সাংগঠনিক সম্পাদক জেমস,দপ্তর সম্পাদক নজরুল, মানব কল্যান বিষয়ক সম্পাদক সাইম,উপ ছাত্র বিষয়ক সম্পাদক মুন্না প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category