1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারায় ছোটদের ফুটবল খেলা অনুষ্ঠিত ও পরিবেশ বান্ধব গাঁছের চাঁরা বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 7:09 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাগমারায় ছোটদের ফুটবল খেলা অনুষ্ঠিত ও পরিবেশ বান্ধব গাঁছের চাঁরা বিতরণ

  • Update Time : Friday, September 22, 2023
  • 198 Time View

আশিক ইসলাম বাগমারাঃ আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত এবং ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল,মাদক ছেড়ে খেলায় চল এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর বাগমারা উপজেলার মধ্যেদৌলতপুর সালেহা ইমারত সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশিষ্ট সমাজ সেবক ও ছাত্রনেতা জাহাঙ্গীর আলমের উদ্যোগে ছোটদের পা গলি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেল ৪ ঘটিকার সময় ফাইনাল খেলায় দুটি দলের অংশগ্রহনে খেলাটি শুরু হয়। খেলায় পুরষ্কার হিসেবে ছোটদের মাঝে খাতা,কলম বিতরণ করা হয়।

খেলার পুরষ্কার বিতরণ শেষে দৌলতপুর গ্রামের প্রায়ই ১০০ জনের মাঝে নিজস্ব ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ফলের চাঁরাগাছ বিতরণ করেন দৌলতপুর গ্রামের কৃতিসন্তান সমাজসেবক ও ছাত্রনেতা জাহাঙ্গীর আলম।
তিনি বলেন,আমি একান্ত ব্যক্তিগত উদ্যোগে এই সামাজিক কাজগুলো করে থাকি। এলাকার যুবসমাজ,ছোট বাচ্চাদের মাদক থেকে দুরে রাখতেই আমার এই ছোট্ট উদ্যোগ। সকলের সহযোগিতা পেলে সামনে আরো ভালো ভালো উদ্যোগ নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাব। পরিশেষে সকলের সহযোগিতা কামনা করেন,ছাত্রনেতা ও সমাজ সেবক জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আফজাল হোসেন, আশিষ টিভি কেবল নেটওয়ার্কের পরিচালক শ্রী আশিষ কুমার,সাবেক ইউপি সদস্য মকছেদ আলী,এরশাদ আলী, মোবারক হোসেন, আঃ গাফফার, জাহিদুল ইসলাম,বিরাজুল ইসলাম,বুলবুল হোসেন,ডা.মহাসিন আলী,প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category