1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারায় এনামুলের গাড়িবহরে নৌকা প্রার্থীর সমর্থকদের হামলা, আহত ২, আটক ২ - dailybanglarpotro
  • June 22, 2024, 9:53 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

বাগমারায় এনামুলের গাড়িবহরে নৌকা প্রার্থীর সমর্থকদের হামলা, আহত ২, আটক ২

  • Update Time : Monday, December 25, 2023
  • 56 Time View

বাগমারা প্রতিনিধি:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচারণার গাড়ি বহরে হামলা চালানো হয়েছে। রোববার রাত ৮ টার দিকে বাগমারা দ্বীপপুর ইউনিয়নের কালিতলা মাদ্রাসা মোড়ে এ হামলার ঘটনা ঘটে। এতে মজিবর রহমান ও সুইট নামে দুইজন আহত হয়েছেন। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সাথে জড়িত থাকার ঘটনাস্থল থেকে দুই জন হামলাকারীকে আটক করেছে বাগমারা থানা পুলিশ। আটককৃতরা হলেন, নানসর গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদের ছেলে সোহরাব হোসেন তোতা এবং মুনছুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক। আটকের পরই তাদেরকে বাগমারা থানায় নেয়া হয়েছে।

এদিকে হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক সেখানে প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে এনামুল হক দাবি করেন, নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের লোকজন তার গাড়ি বহরে হামলা চালিয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, বাগমারার বর্তমান এমপি ও স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক রোববার উপজেলার বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ করছিলেন। রাত ৮টার দিকে তিনি গাড়ি নিয়ে বাগমারার দ্বীপপুর ইউনিয়নের কালিতলা মাদ্রাসা মোড়ে পৌছালে সেখানে ওঁৎ পেতে থাকা নৌকার সমর্থকরা গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। তাদের ছোড়া ইটের আঘাতে আহত হন স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের সমর্থক মজিবুর রহমান ও সুইট। ইট লেগে মজিবর রহমান ও সুইটের মাথায় জখম হয়েছে। তবে এনামুল হক এমপি ওই গাড়িতে থাকলেও নেতাকর্মীরা তাকে চারদিকে ঘিরে রাখায় আহত হননি তিনি।

হামলাকারীদের মধ্যে রয়েছে নৌকা প্রতীকের ক্যাডার জবান আলী, বাবলু, মোস্তাক, টুটুল,আলাউদ্দীন আলী সহ অর্থশতাধিক ক্যাডার হামলা করে।

এদিকে হামলার পর ইঞ্জিনিয়ার এনামুল হক সেখানে প্রতিবাদ সমাবেশ করেন। একই সাথে বাগমারা ব্যাপী নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা যে তান্ডব চালাচ্ছে তার বিচার চান।

হামলার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছান অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম তিনি বলেন, হামলার ঘটনা শোনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নাগালের মধ্যে রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলার সাথে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category