1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারায় ঈদগাহ,র জমি নিয়ে সংঘর্ষে আহত-৪ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:31 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাগমারায় ঈদগাহ,র জমি নিয়ে সংঘর্ষে আহত-৪

  • Update Time : Thursday, March 30, 2023
  • 282 Time View

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার মুগাইপাড়া গ্রামের ঈদগাহ ময়দান পুননির্মান করতে গিয়ে অতর্কিত হামলার শিকার হয়েছেন কয়েকজন গ্রামবাসী। মঙ্গলবার ২৮ শে মার্চ সকাল ৯ ঘটিকার সময় এই অতর্কিত হামলার ঘটনা ঘটে। অতর্কিত এই হামলার হুকুমদাতা মুগাইপাড়া গ্রামের মুকবুল হোসেনের ছেলে জালাল শাহ ও দুলাল উদ্দীন। এবং সরাসরি হামলা করেন মুগাইপাড়া গ্রামের হযরত এর ছেলে আলাউদ্দিন ও তার ছেলে এবং ভাই আফসার সহ তার পরিবারের লোকজনরা।

মারধরের শিকার সাবেক ইউপি সদস্য সামসুল আলম(৬০)ও তার স্ত্রী এবং ছেলে রবিউল ইসলাম(২৫)।

ঈদগাহ ময়দানের গেট পুনর্নির্মাণ করতে গেলে আলাউদ্দিন ও তার সন্ত্রাসি প্রকৃতির ছেলে খুশিবুর এবং পরিবারের লোকজনেরা সরাসরি হামলা করেন তাদের। মারধর করেই থেমে থাকেননি তারা ঈদগাহ কমিটির সদস্যদের হত্যার হুমকি ও প্রদান করেন আলাউদ্দিন এর ছেলে খুশিবুর(১৮)।

এ ব্যপারে ওয়ার্ড আ.লীগ সভাপতি জাবেদ আলী জানান,ঈদগাহ ময়দানের গেট পুননির্মাণ করতে গেলে কাজে জড়িত মিস্ত্রিদের কাজে বাঁধা প্রদান করেন আলাউদ্দিন ও তার পরিবারের লোকজন। আমি আলাউদ্দিন কে বাঁধা প্রদানে নিষেধ করলে তারা নিষেধ অমান্য করে দেশীয় অস্ত্রসস্ত্র ব্যবহার করে অতর্কিত হামলা চালায়। পরে আমি থানা পুলিশকে অবহিত করলে তাঁরা দ্রূত ঘটনাস্থল পরিদর্শন করেন।

যোগাযোগ করা হলে স্থানীয় হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আফজাল হোসেন বলেন, আমরা হামলার ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে কেউ এখনো অভিযোগ করেনি,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো

Please Share This Post in Your Social Media

More News Of This Category