1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাগমারাবাসীসহ সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক - dailybanglarpotro
  • July 27, 2024, 7:11 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাগমারাবাসীসহ সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক

  • Update Time : Thursday, March 23, 2023
  • 337 Time View

বাগমারা প্রতিনিধি: বাগমারাবাসীসহ সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

তিনি এক বিবৃতিতে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাগমারাবাসীসহ সবাইকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর মাঝে এসেছে মাহে রহমান। সিয়াম সাধনা ও সংযম পালনের মাধ্যমে যেন একটি মাস অতিবাহিত করি সবাই। এই বারতা সবার প্রতি। ধর্মীয় সকল নিয়ম যেন সবাই পালন করতে পারি। পবিত্র মাহে রমজানে সকল শ্রেণী-পেশার মানুষকে সাথে নিয়ে আমরা যেন ইফতার করি। রোজা মানুষের আত্মাকে শুদ্ধ করে।

সেই সাথে পবিত্র মাহে রমজান একে অন্যের প্রতি সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন সৃষ্টি করে। মাহে রমজানের শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধশালী বাংলাদেশ এ প্রত্যাশা করি। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। ইসলামে হিংসা-বিদ্বেষ ও হানাহানির কোনও স্থান নেই। ইসলামের এই বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে পড়ুক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category