1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের ডিজি ড.ওমর আলীর রোষানলের শিকার পরিচালক (ভিওটি) ইসমত আরা - dailybanglarpotro
  • July 27, 2024, 2:31 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের ডিজি ড.ওমর আলীর রোষানলের শিকার পরিচালক (ভিওটি) ইসমত আরা

  • Update Time : Friday, November 10, 2023
  • 228 Time View

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের (বিএসআরআরআই) মহাপরিচালক ড: ওমর আলীর ব্যক্তিগত রোষানলের শিকার হয়েছেন একই প্রতিষ্ঠানের পরিচালক (ভিওটি) ইশমাত আরা। বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর পরিচালক ইসমত আরা একজন নারী হওয়ায় তার কর্মরত প্রতিষ্ঠানেই তিনি জেন্ডার বৈষম্যের শিকার হয়েছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ওমর আলীর পৃষ্ঠপোষকতায় একটি সিন্ডিকেট কাজ করে, কেউ মহাপরিচালক এর বিরাগভাজন হলেই সিন্ডিকেট চক্র তার নামে কুৎসা রটনা ও বিভিন্ন ভিত্তিহীন গুজব এমনকি তার গাঁয়ে জামাত-বিএনপির তকমা লাগিয়ে দেয়। তেমনি এক ব্যক্তিগত আক্রোশ ও সিন্ডিকেট চক্রের গুজব-মিথ্যাচারের বলি হয়েছেন বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর পরিচালক (ভিওটি) ইসমত আরা। বিএসআরআই কে একটি চক্র অকার্যকর প্রতিষ্ঠানে রুপান্তরিত করার ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই দুষ্টচক্রের দোসররাই একজন নারীকে উচ্চপদে সহ্য করতে পারছেন না বিধায় কাল্পনিক অভিযোগ দিয়ে তাকে হেনস্থা করছেন।

এমনকি তার ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন সাংঘর্ষিক পোস্ট দিয়ে তাকে দোষী সাব্যস্থ করার পায়তারাও করছেন (ডিজি) নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন কর্মকর্তা’রা বলেন, বিএসআরআরআই মহাপরিচালক সহ সিন্ডিকেট চক্রের দুর্নিতী, লুটপাট ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মুখ খোলায় পরিচালক ( ভিওটি) ইসমত আরার বিরুদ্ধে দুর্নিতীবাজ চক্রটি একজোট হয়েছে।

বিএসআরআরআই এর পরিচালক (ভিওটি) ইসমত আরা গণমাধ্যমকে বলেন, একটি মহল আমাকে হেয় প্রতিপন্ন করতে ও আমার সম্মানহানির উদ্দেশ্যে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে। আমার ফোনের সমস্যা দেখা দিলে দু’একজন অফিস সহকারীকে ফোন দেখায় এসময় শয়তানি করে কে বা কারা আমার ফেসবুক আইডি থেকে এধরনের সরকারবিরোধী পোস্ট শেয়ার দিয়েছে। এটা আমি জানিনা, তবে ওই দিনের পর থেকে আমার ফেসবুক আইডি আমি নিজেই বন্ধ করে দিয়েছি।

আরও জানা যায় বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের (বিএসআরআরআই) মহাপরিচালক ড: ওমর আলীর ব্যক্তিগত রোষানলের শিকার আমাকে বারবার হতে হচ্ছে। অফিসের অনুষ্ঠিত মিটিং এর কোন নোটিশ আমি পাইনি। এমনকি বিএসআরআই এর প্রশাসন বিভাগ মৌখিকভাবেও উষ্ণ মিটিং এর কথা আমাকে অবগত করেনি। মিটিং এর বিষয়টি আমি সম্পূর্ণরূপে অজ্ঞাত ছিলাম। তা বাক্তিগতভাবে আমি নিতে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আমি সম্ভ্রান্ত আওয়ামী পরিবারের একজন সন্তান। আমার পুরো পরিবার এবং ডাষ্ট্ৰীয়স্বজন স্বাধীনতার পর থেকে অদ্যাবধি প্রয়াত সানেক প্রভাবশালী মন্ত্রি মোহাম্মদ নাসিম মহোদয় এর নেতৃত্বে এবং তারই সুযোগ্য পুত্র তানভীর শাকিল জয় এমপি মহোদয়ের সাথে সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি সংযুক্ত এবং তারা উক্ত উপজেলা, জেলা এবং জাতীয় পর্যায়ে আওয়ামীলীগের অনেক গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত। আমার প্রক্ষেয় মরহুম পিতা ছিলেন লীগ মনোনী ইউপি চেয়ারম্যা কাজেই আমি কোনভাবেই সজ্ঞানে বঙ্গবন্ধুকে অবমাননা এবং অবজ্ঞা করতে পারিনা।

বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের মহাপরিচালক (ডিজি)র আরও অনিয়ম দুর্নীতির খবর পেতে চোখ রাখুন দ্বিতীয় পর্বে বিস্তারিত আসছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category