1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের ডিজি ড.ওমর আলীর রোষানলের শিকার পরিচালক (ভিওটি) ইসমত আরা - dailybanglarpotro
  • June 12, 2024, 3:12 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের ডিজি ড.ওমর আলীর রোষানলের শিকার পরিচালক (ভিওটি) ইসমত আরা

  • Update Time : Friday, November 10, 2023
  • 206 Time View

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের (বিএসআরআরআই) মহাপরিচালক ড: ওমর আলীর ব্যক্তিগত রোষানলের শিকার হয়েছেন একই প্রতিষ্ঠানের পরিচালক (ভিওটি) ইশমাত আরা। বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর পরিচালক ইসমত আরা একজন নারী হওয়ায় তার কর্মরত প্রতিষ্ঠানেই তিনি জেন্ডার বৈষম্যের শিকার হয়েছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ওমর আলীর পৃষ্ঠপোষকতায় একটি সিন্ডিকেট কাজ করে, কেউ মহাপরিচালক এর বিরাগভাজন হলেই সিন্ডিকেট চক্র তার নামে কুৎসা রটনা ও বিভিন্ন ভিত্তিহীন গুজব এমনকি তার গাঁয়ে জামাত-বিএনপির তকমা লাগিয়ে দেয়। তেমনি এক ব্যক্তিগত আক্রোশ ও সিন্ডিকেট চক্রের গুজব-মিথ্যাচারের বলি হয়েছেন বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট এর পরিচালক (ভিওটি) ইসমত আরা। বিএসআরআই কে একটি চক্র অকার্যকর প্রতিষ্ঠানে রুপান্তরিত করার ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই দুষ্টচক্রের দোসররাই একজন নারীকে উচ্চপদে সহ্য করতে পারছেন না বিধায় কাল্পনিক অভিযোগ দিয়ে তাকে হেনস্থা করছেন।

এমনকি তার ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন সাংঘর্ষিক পোস্ট দিয়ে তাকে দোষী সাব্যস্থ করার পায়তারাও করছেন (ডিজি) নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন কর্মকর্তা’রা বলেন, বিএসআরআরআই মহাপরিচালক সহ সিন্ডিকেট চক্রের দুর্নিতী, লুটপাট ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মুখ খোলায় পরিচালক ( ভিওটি) ইসমত আরার বিরুদ্ধে দুর্নিতীবাজ চক্রটি একজোট হয়েছে।

বিএসআরআরআই এর পরিচালক (ভিওটি) ইসমত আরা গণমাধ্যমকে বলেন, একটি মহল আমাকে হেয় প্রতিপন্ন করতে ও আমার সম্মানহানির উদ্দেশ্যে আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে। আমার ফোনের সমস্যা দেখা দিলে দু’একজন অফিস সহকারীকে ফোন দেখায় এসময় শয়তানি করে কে বা কারা আমার ফেসবুক আইডি থেকে এধরনের সরকারবিরোধী পোস্ট শেয়ার দিয়েছে। এটা আমি জানিনা, তবে ওই দিনের পর থেকে আমার ফেসবুক আইডি আমি নিজেই বন্ধ করে দিয়েছি।

আরও জানা যায় বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের (বিএসআরআরআই) মহাপরিচালক ড: ওমর আলীর ব্যক্তিগত রোষানলের শিকার আমাকে বারবার হতে হচ্ছে। অফিসের অনুষ্ঠিত মিটিং এর কোন নোটিশ আমি পাইনি। এমনকি বিএসআরআই এর প্রশাসন বিভাগ মৌখিকভাবেও উষ্ণ মিটিং এর কথা আমাকে অবগত করেনি। মিটিং এর বিষয়টি আমি সম্পূর্ণরূপে অজ্ঞাত ছিলাম। তা বাক্তিগতভাবে আমি নিতে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আমি সম্ভ্রান্ত আওয়ামী পরিবারের একজন সন্তান। আমার পুরো পরিবার এবং ডাষ্ট্ৰীয়স্বজন স্বাধীনতার পর থেকে অদ্যাবধি প্রয়াত সানেক প্রভাবশালী মন্ত্রি মোহাম্মদ নাসিম মহোদয় এর নেতৃত্বে এবং তারই সুযোগ্য পুত্র তানভীর শাকিল জয় এমপি মহোদয়ের সাথে সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি সংযুক্ত এবং তারা উক্ত উপজেলা, জেলা এবং জাতীয় পর্যায়ে আওয়ামীলীগের অনেক গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত। আমার প্রক্ষেয় মরহুম পিতা ছিলেন লীগ মনোনী ইউপি চেয়ারম্যা কাজেই আমি কোনভাবেই সজ্ঞানে বঙ্গবন্ধুকে অবমাননা এবং অবজ্ঞা করতে পারিনা।

বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের মহাপরিচালক (ডিজি)র আরও অনিয়ম দুর্নীতির খবর পেতে চোখ রাখুন দ্বিতীয় পর্বে বিস্তারিত আসছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category