1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাংলাদেশ যুব মহিলা লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা বাণী - dailybanglarpotro
  • July 27, 2024, 2:37 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাংলাদেশ যুব মহিলা লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা বাণী

  • Update Time : Friday, July 7, 2023
  • 279 Time View
অনলাইন ডেস্ক: আন্দোলন, সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ। ঐতিহ্যবাহী প্রাণপ্রিয় এই সংগঠনটির যাত্রা শুরু হয়েছিল আজ থেকে ২১ বছর আগে। ২০০২ সালের ৬ই জুলাই তৎকালীন চার দলীয় জোট সরকারের হত্যা, সন্ত্রাস, নির্যাতনের বিরুদ্ধে চলমান আন্দোলন সংগ্রামকে আরো গতিশীল করে রাজনীতিতে নারীর অংশগ্রহণ বৃদ্ধি এবং যুব নারী সমাজকে সুসংগঠিত করার লক্ষ্যে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী, বঙ্গবন্ধু কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠা করেন।
আন্দোলন-সংগ্রাম-ত্যাগ-তিতিক্ষা-জেল-জুলুম-হুলিয়া মাথায় নিয়ে সংগঠনটি ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ডের মর্যাদা লাভ করেছে।
হাজারো নেতাকর্মীদের অহংকারের এই সংগঠনটির প্রতিটি নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।
বহু ঘাত-প্রতিঘাত, প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবেলা
করেই এগিয়ে যাচ্ছে শিক্ষা, সাম্য আর প্রগতির সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগ।
সংগঠনের সভাপতি হিসেবে বাংলাদেশ যুব মহিলা লীগের সকলস্তরের নেতাকর্মীদের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানাই এবং সংগঠনের সর্বাঙ্গীন সফলতা কামনা করি।
একই সঙ্গে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে পুনরায় বিজয়ী করতে, সমগ্র অপশক্তি, স্বৈরাচার, মৌলবাদ, নারী বিদ্বেষী মনোভাব, বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলায় বাংলাদেশ যুব মহিলা লীগের কোনো নেতাকর্মী পেছপা হবে না, আজ প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সংগঠনের প্রত্যেককে এই অঙ্গীকার গ্রহণের আহ্বান জানাই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু
ডেইজি সারওয়ার
সভাপতি
বাংলাদেশ যুব মহিলা লীগ,

Please Share This Post in Your Social Media

More News Of This Category