1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাংলাদেশের উন্নয়নকে ব্যহত করতে পারবে না গাজীপুরে আইন মন্ত্রী - dailybanglarpotro
  • July 27, 2024, 7:18 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বাংলাদেশের উন্নয়নকে ব্যহত করতে পারবে না গাজীপুরে আইন মন্ত্রী

  • Update Time : Monday, October 30, 2023
  • 137 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক বলেছেন আমরা দেখেছি বর্তমান বিএনপি ও জামাত ষড়যন্ত্র করে দেশের উন্নয়নকে ব্যাহত করছে। তারা শনিবারে আন্দোলনের নামে একজন আনইশৃঙ্খলা বাহিনী একভাই কুপিয়ে হত্যা করেছে। কেউ বিচারের উর্ধ্বে নয়। আমি কথা দিলাম এই পুলিশ হত্যার বিচার অবশ্যই করা হবে। তারা দেশের উন্নয়নকে ব্যহত করতে পারবে না। কাউকে দেশের উন্নয়নকে ব্যহত করতে দেওয়া হবে না। তিনি রবিবার সকালে গাজীপুরে নবনির্মিত রেজিষ্ট্রেশন ভবন উদ্বোধনী অনুষ্টানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন- আমরা সংবিধান বিশ্বাস করি। গণতন্ত্র বিশ্বাস করি। আর রাজনীতি হলো গণতন্ত্রের একটি অংশ। রাজনীতিতে দেশের উন্নয়নের কথা বললে আমাদের কোন বাধা নেই কিন্ত রাজনীতির নামে অরাজকতা সৃষ্টি করলে তাহলে আমরা তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো। আপনারা দেখেছেন শনিবারে তারা প্রধান বিচারপতির বাসভবনের সামনের ফটকে লাথি মেরেছেন। আমি মনে করি এ লাথি শুধু প্রধান বিচারপতির বাসায় মারেনি তারা সারা বিচার বিভাগ লাথি মেরে অপমান করেছে। আমরা অবশ্যই এদেরকে বিচারের আওতায় এনে বিচার করবো।

তিনি বলেন- বিএনপির রাজনীতি হচ্ছে ক্ষমতার রাজনীতি। তারা নিজেদের স্বার্থের জন্য রাজনীতি করে। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করেছেন। তারপর থেকে দেশে শুরু হলো উন্নয়ন। বাংলাদেশের এ উন্নয়নকে ব্যহত করার জন্য এবং দেশ যেন নিজের পায়ে দাড়াতে না পারে, ২০৪১ সালের মধ্যে দেশ যেন মধ্যম আয়ের দেশ হতে না পারে সেজন্য বিএনপি, জামাত ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে ব্যহত করতে দেওয়া যাবে না।

উদ্বোধন অনুষ্টানে আনই মন্ত্রী আনিসৃল হকের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ. ক.ম মোজাম্মেল হক এমপি।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন – আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক (অতিরিক্ত) উম্মে কুলসুম, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত নারী আসনের সাংসদ শামছুন্নাহার ভূঁইয়া, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category