1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বলিউড অভিনেতা অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী - dailybanglarpotro
  • July 27, 2024, 6:40 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী

  • Update Time : Saturday, June 10, 2023
  • 291 Time View

বিনোদন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বলিউড অভিনেতা অক্ষয় কুমারের হাতে তুলে দিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। সম্প্রতি এ সংসদ সদস্য ভারত সফরে গেলে সেখানে বলিউড নায়কের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় গ্রন্থটি তুলে দেন তিনি।

বুধবার (০৭ জুন) বিকেলে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন শেখ হেলাল এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম।

সম্প্রতি শেখ তন্ময় ভারতে রয়েছেন। সেখানে বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি তুলে দিয়েছেন তিনি। এ সময় অক্ষয় কুমার ও শেখ তন্ময়ের মধ্যে কথা হয়। শেখ মুজিবের অবদান সম্পর্কে অক্ষয় ওয়াকিবহাল। কেননা ঢাকায় হোটেল পূর্বাণীতে চাকরি করার সময়ই তিনি এই মহান নেতা সম্পর্কে জেনেছেন। অক্ষয় কুমার বলেন, ভারতবর্ষের ইতিহাসে বঙ্গবন্ধু অনন্য এক ব্যক্তিত্ব। তার পরিবারের একজন সদস্যের সঙ্গে দেখা করতে পেরে আমি খুব আনন্দিত।

এ সময় বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হেলাল উদ্দীনের ছেলে শেখ তন্ময় তারকা অক্ষয় কুমারকে বাংলাদেশে আমন্ত্রণ জানান। তিনি আমন্ত্রণ গ্রহণ করেন এবং সুবিধামতো সময়ে বাংলাদেশে আসবে প্রতিশ্রুতি দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category