1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া,বিশেষ প্রার্থনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 2:31 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া,বিশেষ প্রার্থনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত

  • Update Time : Tuesday, August 8, 2023
  • 174 Time View

নিজস্ব প্রতিদেবক:“রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর সহধর্মিণী মহীয়সী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এঁর ৯৩ তম জন্মবার্ষিকী/৯৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া, বিশেষ প্রার্থনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হলো”

রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর সহধর্মিণী মহীয়সী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এঁর ৯৩-তম জন্মবার্ষিকী/৯৪-তম জন্মদিন উপলক্ষে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ বেলা ১১.০০ টায় রাজশাহী জেলাধীন আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সর্বস্তরের দলীয় নেতা-কর্মী এবং দলীয় জনপ্রতিনিধি সমন্বয়ে আলোচনা, দোয়া এবং বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

অদ্যকার দোয়া, প্রার্থনা এবং আলোচনা সভায় আবহাওয়াজনিত কারণে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার উপস্থিত হতে না পারায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মোঃ শরিফুল ইসলাম শরিফ এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে সার্বিক তত্বাবধান সহ পরিচালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড মোঃ আব্দুস সামাদ। দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা।

উপস্থিত ছিলেন এবং বক্তৃতা রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিন্নাতুন নেছা তালুকদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য প্রফেসর. ড. পিএম সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রিয়াজউদ্দিন মাষ্টার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক এ.কে.এম. আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জেলা স্বাচিপ সভাপতি প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নাসরিন আক্তার মিতা, জেলা আওয়ামী লীগের সদস্য রোখসানা মেহবুব চপলা, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রবিউল ইসলাম রবি, জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরজাহান সরকার, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসরিন আক্তার লাভলী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জয়জয়ন্তী সরকার মালতী, জেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস শেলী, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নয়ন এবং জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি মোসাঃ সামসুন্নাহার রুবীনা সহ সর্বস্তরের দলীয় নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দ প্রমুখ।

অদ্যকার আলোচনা, দোয়া এবং বিশেষ প্রার্থনা সভায় নেতৃবৃন্দ তাঁদের বক্তৃতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর সহধর্মিণী মহীয়সী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব সহ পঁচাত্তরের ১৫ আগষ্টের সকল বীর শহীদ, শহীদ জাতীয় চারনেতা, মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদ সহ এদেশের সকল প্রগতিশীল সংগ্রাম আন্দোলনে শহীদান হওয়া সকল বীর শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য দুইকন্যা জননেত্রী শেখ হাসিনা এবং জননেত্রী শেখ রেহানা সহ তাঁদের পরিবার-পরিজন এবং দেশবাসীর দীর্ঘায়ু কামনায় ও দেশের সর্বাঙ্গীন মঙ্গল কামনায় দোয়া ও বিশেষ প্রার্থনা করা হয়। একইসঙ্গে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের সকল নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আওয়ামী লীগকে রাষ্ট্রক্ষমতার আনার এবং জননেত্রী শেখ হাসিনা’কে আবারও প্রধানমন্ত্রী হিসেবে পাবার দৃঢ় প্রত্যয় ব্যক্তপূর্বক বাঙালি জাতিকে যেসকল দানব ও হায়েনারা অভিভাবকহীন করেছে, জননেত্রী শেখ হাসিনা এবং জননেত্রী শেখ রেহানা’র সবকিছুই যারা কেড়ে নিয়েও ক্ষান্ত না হয়ে বারংবার জননেত্রী শেখ হাসিনা’কে হত্যাচেস্টা সহ প্রিয় জন্মভূমি বাংলাদেশকে এবং দেশের শান্তিপ্রিয় দেশপ্রেমিক জনতাকে বারবার সঙ্কটের মুখে ফেলতে চায় এবং চেয়েছে; বিএনপি-জামায়াত এবং শিবির চক্রের সেইসব প্রতিক্রিয়াশীল দেশবিরোধী খুনিচক্র এবং আগুন সন্ত্রাসীরের গডফাদার, মানবাধিকার লঙ্ঘনকারী, স্বপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবীতে এবং ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড ও লন্ডনে বসে থেকে বাংলাদেশকে অস্থিতিশীল করার প্রত্যক্ষ অশুভ নির্দেশদাতা খুনি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবীতে সোচ্চার হয়ে উঠার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার’কে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ থেকে সভাপতি পদের পূর্নাঙ্গ দায়িত্ব অর্পণ করায় বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার’কে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। জয় বাংলা; জয় বঙ্গবন্ধু।

Please Share This Post in Your Social Media

More News Of This Category