1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ এর জন্য মনোনিত হয়েছেন রায়পুরের ইউএনও অনজন দাস - dailybanglarpotro
  • June 19, 2024, 2:15 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ এর জন্য মনোনিত হয়েছেন রায়পুরের ইউএনও অনজন দাস

  • Update Time : Wednesday, July 26, 2023
  • 163 Time View

আহসান হাবীব রিপোর্টার: বাংলাদেশ সিভিল সার্ভিসের সর্বোচ্চ সম্মাননা পদক “বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩” এর জন্য চুড়ান্তভাবে মনোনীত হয়েছেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাস। ইতিমধ্যে রায়পুর উপজেলায় ০৩ টি এ্যাম্বুলেন্স চালুকরণ ও প্রান্তিক জনসাধারনের জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করণের জন্য তিনি এ পদকের জন্য মনোনীত হয়েছেন। এছাড়া লক্ষ্মীপুর জেলার প্রান্তিক পর্যায়ের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবার মান উন্নয়নে সর্বমোট ১৯টি এ্যাম্বুলেন্স চালুকরণের স্বীকৃতি স্বরূপ লক্ষ্মীপুর জেলার সদ্য সাবেক জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছাইন আকন্দ , বাংলাদেশ সিভিল সার্ভিসের সর্বোচ্চ সম্মাননা ‘বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক -২০২৩” এর জন্য চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। এ পদকে মনোনিত হওয়ায় ইউএনও অনজন দাসকে রায়পুর উপজেলা প্রশাসন ও রায়পুরের সর্বস্থরের জনগণের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

এছাড়াও বিভিন্ন দল ও সংগঠনের পক্ষ থেকে তাঁকে অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রায়পুর পৌর আওয়ামীলীগ এর সাঃ সম্পাদক আবু সাইদ জুটন বলেন, ইউএনও অনজন দাস মহোদয়ের এহেন সুখবরে আমরা আনন্দিত। তাঁর অক্লান্ত পরিশ্রমে রায়পুরে অনেক উন্নয়ন কাজ হয়েছে, তাঁর চেষ্টায় রায়পুরে পাঠাগার হয়েছে, পার্ক হয়েছে, আর্ট স্কুল হচ্ছে।

রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন বলেন, ইউএনও অনজন দাস স্যার অত্যন্ত মেধাবী ও দায়িত্বশীল মিডিয়া বান্ধব কর্মকর্তা। তাঁর এমন বৃহৎ অর্জনে আমরা আনন্দিত। আমরা তাঁর ভবিষ্যৎ উন্নতি কামনা করি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category