1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বঙ্গবন্ধুর নামে কটুক্তিকারীর পক্ষে তদন্ত প্রতিবেদন দেওয়ায় তদন্ত কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসারকে অবরুদ্ধ - dailybanglarpotro
  • July 27, 2024, 4:28 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বঙ্গবন্ধুর নামে কটুক্তিকারীর পক্ষে তদন্ত প্রতিবেদন দেওয়ায় তদন্ত কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসারকে অবরুদ্ধ

  • Update Time : Tuesday, September 26, 2023
  • 192 Time View

মো:মিজানুর রহমান মিন্টু স্টাফ রিপোর্টার:পঞ্চগড়ের তেতুলিয়া বঙ্গবন্ধুর নামে কটুক্তিকারী পক্ষে তদন্ত প্রতিবেদন দেওয়ায় তদন্ত কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসারকে তার নিজ কার্যালয়ে অবরুদ্ধ করে বিক্ষোভ করে উপজেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগ।

শোক দিবসে যুদ্ধাপরাধী মামলার দণ্ডপ্রাপ্ত আসামী দেলোয়ার হোসেন সাঈদীকে বঙ্গববন্ধুর সাথে তুলোনা করে তার জন্য দোয়া কামনা করার প্রতিবাদে ক্ষুদ্ধ হযে উঠে তেঁতুলিয়া উপজেলা ছাএলীগ ও তেতুলিয়া সরকারি কলেজ ছাত্রলীগ ও রাজনৈতিক অঙ্গন।এই নিয়ে তেঁতুলিয়া বিঙ্গোভ সমাবেশ ও প্রতিবাদ চলতে থাকে। তেঁতুলিয়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লিয়াকত আলী সাঈদীকে নিয়ে আলোচনা করায় উপজেলা প্রশাসন এক সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে তেঁতুলিয়া সরকারী কলেজে প্রেরণ করেন,সেই সাথে ৫দিনের মধ্যে এর সুষ্ঠ তদন্ত করে, তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। তদন্তের দায়িত্ব ছিলেন উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার ও উপজেলা একাডেমীর সুপারভাইজার । ১৭ সেপ্টেম্বরে এর তদন্ত করে,এই সুষ্ঠ তদন্ত প্রতিবেদন ৫দিনে না দিয়ে ০৯ দিন পরে ২৫ সেপ্টেম্বর উদ্দেশ্যপ্রণোদিত তদন্ত রিপোর্ট পেশ করেন যা একতরফাভাবে লিয়াকত আলী প্রধানের পক্ষে যায়।

ন্যাক্কারজনক এ ঘটনায় বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতাকর্মীরা মাধ্যামিক শিক্ষা অফিস ঘেরাও করে মাধ্যমিক শিক্ষা অফিসারকে অবরূদ্ধ করে রাখে।পরবর্তীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার এসে বিষয়টি সুরাহা করার আশ্বাস দিয়ে বিক্ষোভকারীদের শান্ত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category