1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বঙ্গবন্ধুর জন্মদিনে বৃহত্তম ময়মনসিংহ সমিতির উদ্যোগে কেক কাটা ও আনন্দ উৎসব  - dailybanglarpotro
  • July 27, 2024, 7:08 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

বঙ্গবন্ধুর জন্মদিনে বৃহত্তম ময়মনসিংহ সমিতির উদ্যোগে কেক কাটা ও আনন্দ উৎসব 

  • Update Time : Saturday, March 18, 2023
  • 291 Time View

নিজস্ব প্রতিবেদক : জাকজমাক পূর্ণভাবে অনুষ্ঠিত হলো বৃহত্তম ময়মনসিংহ জেলা সমিতির আনন্দ উৎসব ও মিলন মেলা-২০২৩। শুক্রবার সকাল ১০ টায় (১৭ মার্চ) রাজধানীর ইউনাইটেড সিটি ফুড কোড এর মাঠ ভাঙ্গনে বৃহত্তম ময়মনসিংহ জেলা সমিতির ঢাকার উদ্বেগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে, সমিতির সদস্যদেরকে নিয়ে একশত ৩ ফাউন্ডের একটি কেক কাটা ও আনন্দ উৎসব এবং মিলনমেলা ২০২৩ এর আয়োজন করা হয়।

সমিতির আনন্দ উৎসব ও মিলন মেলা ২০২৩- এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ও সভাপতি বৃহত্তম ময়মনসিংহ সমিতি ঢাকা মোঃ আবুল কালাম আজাদ।

বৃহত্তম ময়মনসিংহ সমিতির আনন্দ উৎসব ও মিলনমেলা ২০২৩ এর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বৃহত্তম ময়মনসিংহ সমিতির মহাসচিব, মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম-বার, পিপিএম-বার অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) ডিএমপি।

এ সময় পত্রিকাকে সমিতির মহাসচিব হারুনুর রশিদ বলেন, আমাদের নিজস্ব একটি বহু দল ভবন রয়েছে তাছাড়া আমরা বেকার যুবকদেরকে কম্পিউটার ট্রেনিং দিয়ে থাকি এবং বিভিন্ন দুর্যোগ কালে দেশের অনেক জায়গায় আমাদের সমিতির মাধ্যমে মানুষের পাশে থাকার চেষ্টা করছি আমরা।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ মাহফিজুর রহমান বাবুল মিলন মেলা বাস্তবায়ন কমিটি আহবায়ক, জাহাঙ্গীর আলম মিলনমেলা বাস্তবায়ন কমিটির যুগ্ম আহ্বায়ক, মোহাম্মদ আনোয়ার হোসেন মিলন মেলা বাস্তব কমিটির সদস্য সচিব।

বৃহত্তম ময়মনসিংহ জেলা সমিতির মহাসচিব মোহাম্মদ হারুন অর রশিদের তত্ত্বাবধানে বৃহত্তম ময়মনসিংহ বাসীর এই বিশাল আনন্দ উৎসব ও মিলন মেলা সুস্থ ও সফলভাবে সম্পন্ন করা হয়।

আনন্দ উৎসব ও মিলনমেলায় আগত অতিথিদের মধ্যে বিছানার চাদর বই ক্যালেন্ডার সহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। তাছাড়াও ছিল আকর্ষণীয় রাইফেল ড্র এর ব্যবস্থা। পরে বিকেল ছয়টায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category