1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ফুলপুরে পূজা মন্ডপ পরির্দশন করলেন পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঞা - dailybanglarpotro
  • July 27, 2024, 3:41 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ফুলপুরে পূজা মন্ডপ পরির্দশন করলেন পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঞা

  • Update Time : Sunday, October 2, 2022
  • 398 Time View

 

ফুলপুর( ময়মনসিংহ)প্রতিনিধিঃ – মোঃ কামরুল ইসলাম খান
শারদীয় দূর্গপূজা উপলক্ষে ময়মনসিংহের ফুলপুর পৌর এলাকার বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশন করেছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম । রবিবার দুপুর ১২ -৩০ মিনিটের সময় পৌর এলাকার ৭নং ওর্যাডে অবস্থিত বেশ কয়টি মন্ডপে পুজার সার্বিক কার্যক্রম পরিদর্শন করে এবং দর্শনার্থীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ।

পরির্দশনকালে জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম বলেন, হিন্দু ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব হচ্ছে শারদীয় দুর্গাপূজা। এ পূজা অনুষ্টানকে ঘিরে নিরাপদ ও সুষ্টু পরিবেশে শতভাগ নিরাপত্তার মাধ্যমে জনসাধারণ উৎসব পালন করতে পারেন সে জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসে , ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল মামুন,, ফুলপুর থানার তদন্ত অফিসার আঃ মোতালিব চৌধুরী, উপজেলা পূজা কমিটির সভাপতি দেবল সাহা , বিভিন্ন যায়গা থেকে আস পূজারী বৃন্দ ও ফুলপুর থানার সকল অফিসার এবং সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category