1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ফুড গ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে ময়মনসিংহে ক্যাবের মানববন্ধন - dailybanglarpotro
  • June 23, 2024, 2:02 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

ফুড গ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে ময়মনসিংহে ক্যাবের মানববন্ধন

  • Update Time : Monday, April 22, 2024
  • 61 Time View

স্টাফ রিপোর্টারঃ কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), ময়মনসিংহ জেলা কমিটির উদ্যোগে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ক্যাব কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক ক্যাব ময়মনসিংহ জেলা কমিটির উদ্যোগে ২২ এপ্রিল ২০২৪ খ্রি: সকাল ১০ টায় ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে আলম মাকসুদ চৌধুরীর নিকট স্মারকলিপি হস্তান্তর করা হয়।

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি এড. এম এ কাশেম, সহ-সভাপতি এড.আব্দুল মোতালেব লাল, সাধারণ সম্পাদক জি এম রহমান ফিলিপ, সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র ঘোষ জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি হস্তান্তর করেন।

পরবর্তীতে ময়মনসিংহ নগীরর নতুন বাজারে
অস্বাস্থ্যকর, অনিরাপদ ও ফুড গ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি এড. এম এ কাশেম এর সভাপতিত্বে দুই ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ক্যাব ময়মনসিংহ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র ঘোষের সঞ্চালনায় ক্যাব সাধারণ সম্পাদক জিএম রহমান ফিলিপ এর স্বাগত বক্ত্যবের মধ্য দিয়ে মানববন্ধন শুরু হয়।
ক্যাব ময়মনসিংহ জেলা কমিটি আয়োজিত মানববন্ধনে ক্যাব সহ-সভাপতি আব্দুল মোতালেব লাল,মেছুয়া বাজার চাল ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুর রহমান টিপু, গার্মেন্টস শ্রমিক লীগ সভাপতি আনিছুর রহমান, গণমাধ্যমকর্মী এম হোসাইন বিনয়, ইব্রাহীম মুকুট, মোশাররফ হোসেন, যুবনেতা মাহবুবুল আলম, নারী উদ্যোক্তা ও সংগঠক আফসানা আক্তার, সালমা বেগম, মানবাধিকার সংগঠক জাহাঙ্গীর আলম, এপেক্স ক্লাবের সভাপতি রনি রাসেল, কলেজ শিক্ষার্থী ইয়ামিন আকন্দ সহ রাজনৈতিক,সামাজিক,
স্বেছাসেবী সংগঠন ও সিভিল সোসাইটির নেতৃবৃন্দ মানববন্ধনে বক্তব্য রাখেন এবং সংহতি প্রকাশ করেন।
মানববন্ধনে উপস্থিত বক্তারা ভোক্তাদের অধিকার ও স্বার্থ রক্ষায় ও ভোক্তাদের অধিকার বাস্তবায়নের আন্দোলনে জাতীয় ও একমাত্র সংগঠন কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ ( ক্যাব) এর জনবান্ধব কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং তেল-গ্যাস- বিদ্যুতের মূল্য ভোক্তাদের সহনীয় মাত্রায় রাখার জন্য ক্যাবের অসামান্য অবদানের কথা কৃতজ্ঞতাসহ স্মরণ করেন।
ক্যাবের নেতৃবৃন্দ ও মানববন্ধনে উপস্থিত সংগঠকবৃন্দ অস্বাস্থ্যকর, অনিরাপদ এবং ফুড গ্রেডবিহীন মানবস্বাস্থ্যের জন্য ক্ষতিকর খোলা ভোজ্যতেলের ব্যবহার নিষিদ্ধকরণে সরকার প্রণীত আইনের যথাযথ বাস্তবায়ন প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category