1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
প্রাইমারি স্কুল মাঠে সন্ধ্যার পর চলে জুয়ার আসর ও মাদকের রমরমা ব্যবসা - dailybanglarpotro
  • July 27, 2024, 4:24 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

প্রাইমারি স্কুল মাঠে সন্ধ্যার পর চলে জুয়ার আসর ও মাদকের রমরমা ব্যবসা

  • Update Time : Wednesday, April 19, 2023
  • 400 Time View

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় সাহারা গাছি সরকারি প্রাইমারি স্কুলের মাঠে প্রতিরাতে চলে জুয়ার আড্ডা ও মাদকের রমরমা কারবারি।

প্রকাশ্যে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা হচ্ছে এই স্কুলের মাঠে। খোজ নিয়ে জানা যায় শুকুর নামের একজন প্রভাবশালী মাদক ব্যাবসায়ী সাহারা গাছি সরকারি প্রাইমারি স্কুলের মাঠে ফেন্সিডিল গাজা বিক্রয় ও প্রকাশ্যে জুয়ার বোড চালিয়ে আসছেন। শুকুরের সহযোগী, ইয়াকুব ও কালু যারা। সবাই অত্র এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী।

এই জুয়ার বোর্ড ওাদক ব্যাবসার কারনে অত্র এলাকায় ব্যপক প্রভাব পড়ছে, স্কল কলেজের কোমলমতি ছেলেরা ঝুকছে মাদকের  দিকে, আর জুয়ায় আশক্ত হয়ে সব হারাচ্ছে আসপাশের কর্মজীবী মানুষেরা।

এলাকার যুবসমাজ ধ্বংস করছে। এই মাদক ব্যাবসায়ী ও জুয়ার বোর্ড পরিচালনাকারীর মুলত প্রধান সিন্ডিকেট  শুকুর, ইয়াকুব কালুযানা যায় জুয়ার বোর্ডের মাহাজন ইয়াকুব এলাকার চিহ্নিত মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী। এদের সাথে শুকুরের ছেলে আলিম সব সময়ই এসব কাজে সহযোগী হিসাবে থাকে। মাদক ব্যাবসায়ী শুকুরের ছেলে আলিম অত্র এলাকার কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করে, এবং সে একজান মাদকাসক্ত জুয়ারিদের সংঘবদ্ধ চক্র

এই সকল অনিয়ম ও অপরাধের বিরুদ্ধে এলাকার কিছু মানুষ রুখে দাড়িয়েছিলো। গোদাগাড়ী থানার অফিসার্স ইনচার্জ কামরুলের নির্দেশে অভিযান পরিচালিত হয়।, এই জুয়ার বোর্ডে নগদ টাকা ও মাদক সহ গ্রেফতার হয় বেশ কয়েক জন। কিন্তু অভিযানের পরদিনই এলাকার শিমুল ইসলামকে ধরে হত্যার উদ্দেশ্য ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল বেধড়ক মারধর করেন।

গোদাগাড়ী উপজেলার আতঙ্কের নাম শুকুর, ইয়াকুব, কালু ও তাদের সহযোগীরা। যাদের ভয়ে কেউই মুখ খুলতে সাহস পায় না। কেউ মুখ খুল্লেই তাকে তুলে এনে নির্যাতন করা হয়।।

স্থানীয় জনগণের দাবি, অনতিবিলম্বে এই মাদক ব্যাবসায়ী শুকুর, কালুজুয়ার বোর্ডের মাহাজন ইয়াকুবকে গ্রেফতার করে এলাকার যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করা হোক।

রাজশাহী জেলার পুলিশ সুপার এর দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয় জনগণ, বিষয়টি তদন্তপূর্বক আমলে নিয়ে যথাযথ পদক্ষেপ নেবার অনুরোধ করেছেন তারা।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category