1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
প্রাইমারি স্কুল মাঠে সন্ধ্যার পর চলে জুয়ার আসর ও মাদকের রমরমা ব্যবসা - dailybanglarpotro
  • June 18, 2024, 11:50 pm

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

প্রাইমারি স্কুল মাঠে সন্ধ্যার পর চলে জুয়ার আসর ও মাদকের রমরমা ব্যবসা

  • Update Time : Wednesday, April 19, 2023
  • 380 Time View

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় সাহারা গাছি সরকারি প্রাইমারি স্কুলের মাঠে প্রতিরাতে চলে জুয়ার আড্ডা ও মাদকের রমরমা কারবারি।

প্রকাশ্যে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা হচ্ছে এই স্কুলের মাঠে। খোজ নিয়ে জানা যায় শুকুর নামের একজন প্রভাবশালী মাদক ব্যাবসায়ী সাহারা গাছি সরকারি প্রাইমারি স্কুলের মাঠে ফেন্সিডিল গাজা বিক্রয় ও প্রকাশ্যে জুয়ার বোড চালিয়ে আসছেন। শুকুরের সহযোগী, ইয়াকুব ও কালু যারা। সবাই অত্র এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী।

এই জুয়ার বোর্ড ওাদক ব্যাবসার কারনে অত্র এলাকায় ব্যপক প্রভাব পড়ছে, স্কল কলেজের কোমলমতি ছেলেরা ঝুকছে মাদকের  দিকে, আর জুয়ায় আশক্ত হয়ে সব হারাচ্ছে আসপাশের কর্মজীবী মানুষেরা।

এলাকার যুবসমাজ ধ্বংস করছে। এই মাদক ব্যাবসায়ী ও জুয়ার বোর্ড পরিচালনাকারীর মুলত প্রধান সিন্ডিকেট  শুকুর, ইয়াকুব কালুযানা যায় জুয়ার বোর্ডের মাহাজন ইয়াকুব এলাকার চিহ্নিত মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী। এদের সাথে শুকুরের ছেলে আলিম সব সময়ই এসব কাজে সহযোগী হিসাবে থাকে। মাদক ব্যাবসায়ী শুকুরের ছেলে আলিম অত্র এলাকার কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করে, এবং সে একজান মাদকাসক্ত জুয়ারিদের সংঘবদ্ধ চক্র

এই সকল অনিয়ম ও অপরাধের বিরুদ্ধে এলাকার কিছু মানুষ রুখে দাড়িয়েছিলো। গোদাগাড়ী থানার অফিসার্স ইনচার্জ কামরুলের নির্দেশে অভিযান পরিচালিত হয়।, এই জুয়ার বোর্ডে নগদ টাকা ও মাদক সহ গ্রেফতার হয় বেশ কয়েক জন। কিন্তু অভিযানের পরদিনই এলাকার শিমুল ইসলামকে ধরে হত্যার উদ্দেশ্য ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল বেধড়ক মারধর করেন।

গোদাগাড়ী উপজেলার আতঙ্কের নাম শুকুর, ইয়াকুব, কালু ও তাদের সহযোগীরা। যাদের ভয়ে কেউই মুখ খুলতে সাহস পায় না। কেউ মুখ খুল্লেই তাকে তুলে এনে নির্যাতন করা হয়।।

স্থানীয় জনগণের দাবি, অনতিবিলম্বে এই মাদক ব্যাবসায়ী শুকুর, কালুজুয়ার বোর্ডের মাহাজন ইয়াকুবকে গ্রেফতার করে এলাকার যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করা হোক।

রাজশাহী জেলার পুলিশ সুপার এর দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয় জনগণ, বিষয়টি তদন্তপূর্বক আমলে নিয়ে যথাযথ পদক্ষেপ নেবার অনুরোধ করেছেন তারা।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category