1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় জনতার হাতে আটক মনোয়ার - dailybanglarpotro
  • July 27, 2024, 3:17 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় জনতার হাতে আটক মনোয়ার

  • Update Time : Friday, May 12, 2023
  • 438 Time View

স্টাফ রিপোর্টারঃ প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় আপত্তিকর অবস্থায় হাতে -হাতে আটক হলো মনোয়ার। গত ১০ মে (বুৃধবার) রাতে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে আপত্তিকর অবস্থায় হাতে নাতে স্থানীয়রা আটক করেন।

অভিযুক্ত মনোয়ার লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নং উত্তর হামছাদী ইউনিয়নের পূর্ব হাসদ্দী গ্রামের মৃত মন্তাজ মিয়ার ছোট পুত্র মনোয়ার হোসেন ( মনা ) । স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে বলে নিশ্চিত করেন সদর মডেল থানার ডিউটি অফিসার।

অবশ্য থানায় মুসলেকা দিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে বৃহস্পতিবার বিকালে। অভিযোগ রয়েছে মোটা অংকের অর্থের বিনিময়ে ওসি ঘটনাটি দামাচাপা দিয়েছেন। থানার গোপনসূত্রে জানাযায়, স্থানীয় কিছু রাজনৈতিক নেতা,থানার দালালদের চাপে মুচলেকা নিয়ে ছেড়ে দিতে বাধ্য করা হয় পুশিশকে।

অভিযুক্ত প্রবাসীর স্ত্রী একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হরাজী বাড়ীর আছিবের স্ত্রী ও লাভলুর মেয়ে রিমা আক্তার।

বক্তব্য নিয়ে রিমা আক্তারের বাড়িতে গেলেও তাকে খুঁজে পাওয়া যায় নি।বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ওসি মোঃ মোসলেম উদ্দিন। তিনি আরো বলেন, থানায় এসে বিস্তারিত তথ্য নিন, এই বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category