1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান অসহায়দের জন্য আশির্বাদঃ এমপি এনামুল হক - dailybanglarpotro
  • July 27, 2024, 2:47 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান অসহায়দের জন্য আশির্বাদঃ এমপি এনামুল হক

  • Update Time : Saturday, August 26, 2023
  • 173 Time View

আশিক ইসলাম,বাগমারাঃরাজশাহীর বাগমারায় বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার বেলা ১১ টায় আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের জন্য আশির্বাদ। প্রত্যন্ত গ্রামের অসহায়, গরীব,দুস্থ রোগীদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দিচ্ছেন। আর্থিক অনুদানের তহবিল থেকে প্রতিনিয়ত চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

প্রধান অতিথি আরো বলেন, কেউ যেন বিনাচিকিৎসায় মারা না যায় সে কারনে ওই সকল ব্যক্তিদের আর্থিক সহযোগিতা করা হয়। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই গ্রামের অসহায় ব্যক্তিরা চিকিৎসা সহায়তা পাচ্ছেন। দেশে অনেক সরকার গেছে কেউ অসহায়দের নিয়ে ভাবেনি। শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি প্রতিটি মানুষের খোঁজ খবর নেয়। তাই আগামী নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কাউন্সিলর হাচেন আলী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ৪১ জনের সু-চিকিৎসায় ১৮ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং যে সকল অসহায়, দুঃস্থ ব্যক্তিরা অনুদানের চেক পেল তারা সহ দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category